শিরোনাম
আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) সর্বাধিক অনলাইন ক্লাস গ্রহণ করায় রাজবাড়ীতে দশ জন শিক্ষককে সন্মাননা স্মারক প্রদান ফ্রান্সে মোহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ সমাবেশ রাজবাড়ীতে কোর্ট হাজতে আসামীর আত্মহত্যা ছাতকে কৃষি অফিসে কৃষকদের মাঝে বিনামূল্যে শাক-সবজির বীজ বিতরণ শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ১৪ নভেম্বর পর্যন্ত আসন্ন গোয়ালন্দ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন ডাঃ আরিফুজ্জামান দৌলতদিয়া মডেল স্কুলের ছাত্রী লিমা হত্যার বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন শেষ হলো অভিশপ্ত দিন

আরও এক মাস ছুটি বাড়লো শিক্ষাপ্রতিষ্ঠানে

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 62
    Shares

করোনার মধ্যে কওমি মাদ্রাসা বাদে দেশের সব ধরনের শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি আরও এক মাস বাড়িয়েছে সরকার, এই সময়ে শিক্ষার্থীদের নিজ নিজ বাড়িতে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের এক নির্দেশনায় বলা হয়েছে, শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি ৩ অক্টোবর পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। এই সময়ে দেশের সব রকমের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। তবে ছুটি শেষে ক্লাস ও পরীক্ষা শুরু হবে কি না তা এখনো নিশ্চিত করা হয়নি।

এরআগে গত ২৯ জুলাই করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি ৩১ আগস্ট পর্যন্ত বৃদ্ধির সিদ্ধান্ত জানায় সরকার। এর আগে সংক্রমণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষায় ১৮ মার্চ থেকে দফায় দফায় ছুটি বাড়িয়ে ৬ আগস্ট পর্যন্ত করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর