শিরোনাম
দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে

ডিসেম্বরে অনুষ্ঠিত হবে রাজবাড়ী সদর, গোয়ালন্দ, পাংশা পৌরসভার নির্বাচন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০০৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

0Shares

দেশের ২৩৪ পৌরসভার ভোট অনুষ্ঠিত হতে পারে আগামী ডিসেম্বরেই। নির্বাচন কমিশন(ইসি) ডিসেম্বরকে মাথায় রেখেই প্রস্তুতি নিয়ে এগিয়ে যাচ্ছে। এই লক্ষ্যে ইসি সচিবালয়কে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয় বলে জানা গেছে।

বৈঠক সূত্রে জানা যায়, ওই সভায় পৌরসভা নির্বাচনের বিষয়টি এজেন্ডাভুক্ত না হলেও বিষয়টি নিয়ে আলোচনা হয় এবং পৌরসভাগুলো নির্বাচনের সময় হওয়ায় নভেম্বর-ডিসেম্বরে সাধারণ নির্বাচন আয়োজনে নীতিগত সিদ্ধান্ত নেওয়া হয়। এর আগে গত ১০ আগস্টের কমিশন সভায়ও একই ধরনের সিদ্ধান্ত হয়।

নির্বাচন কমিশন দেশের ২৩৪ টি পৌরসভায় ভোট গ্রহণের চিন্তা করেছে। তবে এই সংখ্যা কম বা বেশিও হতে পারে। ২৩৪ টি পৌরসভার ভেতর রাজবাড়ী জেলার তিনটি পৌরসভা (রাজবাড়ী সদর,পাংশা, গোয়ালন্দ) তে ডিসেম্বরে ভোট অনুষ্ঠানের সম্ভাবনা রয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg