শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

নারীর সাথে অশালীন আচরণ করা কিশোর আটক

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

0Shares

চট্টগ্রামে বিবস্ত্র হয়ে এক নারীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগে এক কিশোরকে (১৪) আটক করেছে পুলিশ। ফেসবুকে এ–সংক্রান্ত ছবি ও ভিডিও ভাইরাল হলে পুলিশ নিজ উদ্যোগে তাকে আটক করে।

মঙ্গলবার রাতে আগ্রাবাদ এলাকা থেকে ওই কিশোরকে আটক করা হয়। ঘটনাটি যদিও গত ১৯ জুলাইয়ের। তবে গতকাল ফেসবুকে ওই ঘটনার ছবি ও ভিডিও ব্যাপকভাবে ছড়িয়ে (ভাইরাল) পড়ে। ওই কিশোর নগরের সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি এলাকার বাসিন্দা।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, একটি ভবনের নিচে এক নারী দাঁড়িয়ে আছেন। দূরে বিবস্ত্র অবস্থায় অশ্লীল অঙ্গভঙ্গিরত এক কিশোর। তার পেছনে দুই নারীকেও দেখা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন পোস্ট বলছে, ওই দুজন কিশোরটির মা ও তার ভাইয়ের স্ত্রী।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার শাহ মুহাম্মদ আবদুর রউফ বলেন, ফেসবুকে বিষয়টি ভাইরাল হওয়ার পর পুলিশ নিজ থেকে উদ্যোগে কিশোরকে আটক করে। ঘটনার শিকার নারীর সঙ্গে স্থানীয় কিছু লোকের মামলা চলছে। এই ঘটনাকে কেন্দ্র করে ওই নারীর সঙ্গে এ আচরণ করা হয়। এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg