শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

নারীর সাথে অশালীন আচরণ করা কিশোর আটক

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

0Shares

চট্টগ্রামে বিবস্ত্র হয়ে এক নারীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগে এক কিশোরকে (১৪) আটক করেছে পুলিশ। ফেসবুকে এ–সংক্রান্ত ছবি ও ভিডিও ভাইরাল হলে পুলিশ নিজ উদ্যোগে তাকে আটক করে।

মঙ্গলবার রাতে আগ্রাবাদ এলাকা থেকে ওই কিশোরকে আটক করা হয়। ঘটনাটি যদিও গত ১৯ জুলাইয়ের। তবে গতকাল ফেসবুকে ওই ঘটনার ছবি ও ভিডিও ব্যাপকভাবে ছড়িয়ে (ভাইরাল) পড়ে। ওই কিশোর নগরের সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি এলাকার বাসিন্দা।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, একটি ভবনের নিচে এক নারী দাঁড়িয়ে আছেন। দূরে বিবস্ত্র অবস্থায় অশ্লীল অঙ্গভঙ্গিরত এক কিশোর। তার পেছনে দুই নারীকেও দেখা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন পোস্ট বলছে, ওই দুজন কিশোরটির মা ও তার ভাইয়ের স্ত্রী।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার শাহ মুহাম্মদ আবদুর রউফ বলেন, ফেসবুকে বিষয়টি ভাইরাল হওয়ার পর পুলিশ নিজ থেকে উদ্যোগে কিশোরকে আটক করে। ঘটনার শিকার নারীর সঙ্গে স্থানীয় কিছু লোকের মামলা চলছে। এই ঘটনাকে কেন্দ্র করে ওই নারীর সঙ্গে এ আচরণ করা হয়। এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg