শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

রাজবাড়ী-১ আসনের সাবেক সাংসদ আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৭৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৮ জুলাই, ২০২০
আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম
আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম

0Shares

রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য,জেলা বিএনপি’র সাবেক সভাপতি, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজবাড়ী পৌরসভার পর পর তিন বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের করোনাভাইরাস পজিটিভ এসেছে।

গত বৃহস্পতিবার তিনি রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে করোনার নমুনা প্রদান করলে সেখান থেকে গত শুক্রবার রাতে নিশ্চিত করা হয় তার করোনা পজেটিভ।

বর্তমানে তিনি রাজধানী ঢাকায় নিজ বাসাতে হোম আইসোলেশনে রয়েছে। তবে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন তিনি শারীরিক ভাবে সুন্থ আছেন।
এদিকে,রাজবাড়ী জেলায় আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের আরোগ্য কামনা করেছেন জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিএনপি’র নেতা-কর্মীরা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg