শিরোনাম
মুন্নু মেডিকেলে বিলের জন্য আটকে রাখল শিশু রোগীকে, অতঃপর মৃত্যু মাজারের সামনের অবৈধ ভাবে বসতবাড়ি করার পায়তারা, এলাকাবাসীর বাঁধা  দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ

রাজবাড়ী-১ আসনের সাবেক সাংসদ আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৩৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৮ জুলাই, ২০২০
আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম
আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম

0Shares

রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য,জেলা বিএনপি’র সাবেক সভাপতি, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজবাড়ী পৌরসভার পর পর তিন বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের করোনাভাইরাস পজিটিভ এসেছে।

গত বৃহস্পতিবার তিনি রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে করোনার নমুনা প্রদান করলে সেখান থেকে গত শুক্রবার রাতে নিশ্চিত করা হয় তার করোনা পজেটিভ।

বর্তমানে তিনি রাজধানী ঢাকায় নিজ বাসাতে হোম আইসোলেশনে রয়েছে। তবে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন তিনি শারীরিক ভাবে সুন্থ আছেন।
এদিকে,রাজবাড়ী জেলায় আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের আরোগ্য কামনা করেছেন জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিএনপি’র নেতা-কর্মীরা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg