শিরোনাম
পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলায় শারদীয় দূর্গা উৎসবে আনন্দঘন পরিবেশ গোয়ালন্দে শিশু সংসদ-এর ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ব্লাড ব্যাংকের উদ্বোধন শারদীয় দুর্গোৎসবের আজ মহাঅষ্টামী ছাতক পৌরসভা নির্বাচনে ৭.৮ ও ৯নং ওয়ার্ডের নতুন মহিলা কাউন্সিলর প্রার্থীর দুটি কথা গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ২ রাজবাড়ীতে বিষ প্রয়োগে কয়েক লক্ষাধিক টাকার মাছ নিধন টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই মাঠে ফিরবেন সাকিব শারদীয় দুর্গা পূজায় সার্বিক নিরাপত্তা নিশ্চিতে প্রস্তুত র‍্যাব:র‍্যাব ডিজি দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি পারাপারের অপেক্ষায় গোয়ালন্দ মোড়ে শত শত পণ্যবাহী গাড়ি শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয় একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন,নব নির্মিত ভবন উদ্বোধন

রাজবাড়ী-১ আসনের সাবেক সাংসদ আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম করোনায় আক্রান্ত

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ২৭৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৮ জুলাই, ২০২০
আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম
আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম

সংবাদটি শেয়ার করুন
  • 406
    Shares

রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য,জেলা বিএনপি’র সাবেক সভাপতি, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজবাড়ী পৌরসভার পর পর তিন বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের করোনাভাইরাস পজিটিভ এসেছে।

গত বৃহস্পতিবার তিনি রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে করোনার নমুনা প্রদান করলে সেখান থেকে গত শুক্রবার রাতে নিশ্চিত করা হয় তার করোনা পজেটিভ।

বর্তমানে তিনি রাজধানী ঢাকায় নিজ বাসাতে হোম আইসোলেশনে রয়েছে। তবে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন তিনি শারীরিক ভাবে সুন্থ আছেন।
এদিকে,রাজবাড়ী জেলায় আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের আরোগ্য কামনা করেছেন জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিএনপি’র নেতা-কর্মীরা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর