শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

রাজবাড়ীতে নতুন সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ২২৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

0Shares

করোনা মহামারির মধ্যে নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটনকে রাজবাড়ীর নতুন সিভিল সার্জন হিসেবে বদলি ও পদায়ন করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। আগামী ৭ কর্মদিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করার নির্দেশ দেয়া হয়েছে। অন্যথায় অষ্টম কর্মদিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিকভাবে অব্যাহতি মর্মে গণ্য হবেন।

সোমবার (২৪ আগস্ট) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পার-২ অধিশাখার উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে জানা যায়, নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটনকে রাজবাড়ীর সিভিল সার্জন ও রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলামকে নরসিংদীর সিভিল সার্জন হিসেবে বদলি ও পদায়ন করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। একইসঙ্গে ৮ জেলার সিভিল সার্জনকে বদলি ও পদায়ন করা হয়েছে।

এদিকে স্বাস্থ্য অধিদফতরের সিভিল সার্জন পদমর্যাদার উপ-পরিচালক (সিডিসি) ডা. ফারুক আহমেদকে ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সাইন্সেস অ্যান্ড হাসপাতালের উপ-পরিচালক পদে বদলি ও পদায়ন করা হয়েছে।

জানা গেছে, রাজবাড়ীর নবাগত সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন ২৪তম বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে উত্তীর্ণ,হন এবং সবশেষ নরসিংদীর সিভিল সার্জন হিসেবে যোগদান করেন ২০২০ সালের ১২ জানুয়ারিতে।

এদিকে রাজবাড়ীর বিদায়ী সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম ২০২০ সালের ১২ ফেব্রুয়ারি রাজবাড়ীতে যোগদান করেন। বর্তমানে বদলিজনিত কারণে তার নতুন কর্মস্থল নরসিংদী।

নবাগত সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন জানান, হঠাৎ করেই তার বদলির আদেশ পেয়েছেন এবং ৭ দিনের মধ্যে নতুন কর্মস্থলে যোগদানের জন্য বলা হয়েছে। সেই আদেশ মেনেই তিনি নির্দিষ্ট সময়ের মধ্যে রাজবাড়ীতে যোগদান করবেন। তবে সাবেক কর্মস্থলের কাজ বুঝিয়ে দিতে হয়ত কয়েকদিন সময় লাগবে। এছাড়া যথাযথভাবে দায়িত্ব পালনের জন্য রাজবাড়ীবাসীর সহযোগিতা কামনা করেন তিনি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg