শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

করোনায় চলচ্চিত্রশিল্পকে বাঁচাতে ‘ভাসমান’ সিনেমা হল

সম্পাদকীয় | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

0Shares

করোনাভাইরাসের কারণে বিশ্বের প্রায় সব দেশেই সিনেমা হলগুলো বন্ধ রয়েছে। এই পরিস্থিতিতে চলচ্চিত্রশিল্পকে বাঁচাতে নতুন প্রক্রিয়ায় সিনেমা হল চালুর ব্যবস্থা করলো ইসরায়েল। তেল আবিবের এক লেকে, দুই মিটারের সামাজিক দূরত্ব মেনে, ৭০টি প্যাডেল বোটে বসে সিনেমা দেখার সুযোগ করে দেয়া হয়েছে। যাকে ‘ভাসমান’ সিনেমা হল বলা হচ্ছে।

রয়টার্সের খবরে জানানো হয়, বৃহস্পতিবার তেল আবিবের ভাসমান এই সিনেমা হলের দেখা মিলে। করোনাভাইরাস বাস্তবতায় ‘ভাসমান’ সিনেমা হল চালুর পরীক্ষামূলক প্রদর্শনী ছিলো ওই দিন।

করোনাভাইরাসের কারণে ঘরের বাইরে বিনোদন কেন্দ্রেগুলো বন্ধ হয়ে আছে। দেশটির নাগরিকদের তাই ঘরের বাইরে বিনোদন দিতেই এই ‘ভাসমান’ হল চালু করা হয়েছে। যেখানে দুই মিটারের সামাজিক দূরত্ব মেনে, প্যাডেল বোটে বসে ভাসতে ভাসতে সিনেমা দেখার সুযোগ পাবেন দর্শকরা। বিনোদন দেওয়ার এই বিকল্প উদ্যোগ গ্রহণ করেছে তেল আবিব শহর কর্তৃপক্ষ।

তেল আবিব কর্তৃপক্ষ জানায়, চলতি মাসের শেষ সপ্তাহ থেকে ‘ভাসমান’ হলে প্রতিদিন সন্ধ্যায় দুটি করে সিনেমা দেখার সুযোগ পাবে দর্শকরা। পরীক্ষামূলক প্রদর্শনীতে হাজির হয়েছিলেন দুইশ’র মতো দর্শক। প্রদর্শিত হয় ‘প্যাডিংটন টু’ সিনেমাটি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg