শিরোনাম
মুন্নু মেডিকেলে বিলের জন্য আটকে রাখল শিশু রোগীকে, অতঃপর মৃত্যু মাজারের সামনের অবৈধ ভাবে বসতবাড়ি করার পায়তারা, এলাকাবাসীর বাঁধা  দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ

করোনায় চলচ্চিত্রশিল্পকে বাঁচাতে ‘ভাসমান’ সিনেমা হল

সম্পাদকীয় | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৪২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

0Shares

করোনাভাইরাসের কারণে বিশ্বের প্রায় সব দেশেই সিনেমা হলগুলো বন্ধ রয়েছে। এই পরিস্থিতিতে চলচ্চিত্রশিল্পকে বাঁচাতে নতুন প্রক্রিয়ায় সিনেমা হল চালুর ব্যবস্থা করলো ইসরায়েল। তেল আবিবের এক লেকে, দুই মিটারের সামাজিক দূরত্ব মেনে, ৭০টি প্যাডেল বোটে বসে সিনেমা দেখার সুযোগ করে দেয়া হয়েছে। যাকে ‘ভাসমান’ সিনেমা হল বলা হচ্ছে।

রয়টার্সের খবরে জানানো হয়, বৃহস্পতিবার তেল আবিবের ভাসমান এই সিনেমা হলের দেখা মিলে। করোনাভাইরাস বাস্তবতায় ‘ভাসমান’ সিনেমা হল চালুর পরীক্ষামূলক প্রদর্শনী ছিলো ওই দিন।

করোনাভাইরাসের কারণে ঘরের বাইরে বিনোদন কেন্দ্রেগুলো বন্ধ হয়ে আছে। দেশটির নাগরিকদের তাই ঘরের বাইরে বিনোদন দিতেই এই ‘ভাসমান’ হল চালু করা হয়েছে। যেখানে দুই মিটারের সামাজিক দূরত্ব মেনে, প্যাডেল বোটে বসে ভাসতে ভাসতে সিনেমা দেখার সুযোগ পাবেন দর্শকরা। বিনোদন দেওয়ার এই বিকল্প উদ্যোগ গ্রহণ করেছে তেল আবিব শহর কর্তৃপক্ষ।

তেল আবিব কর্তৃপক্ষ জানায়, চলতি মাসের শেষ সপ্তাহ থেকে ‘ভাসমান’ হলে প্রতিদিন সন্ধ্যায় দুটি করে সিনেমা দেখার সুযোগ পাবে দর্শকরা। পরীক্ষামূলক প্রদর্শনীতে হাজির হয়েছিলেন দুইশ’র মতো দর্শক। প্রদর্শিত হয় ‘প্যাডিংটন টু’ সিনেমাটি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg