শিরোনাম
দৌলতদিয়া মডেল স্কুলের ছাত্রী লিমা হত্যার বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন শেষ হলো অভিশপ্ত দিন সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব

যার আপন জন মৃত্যুবরণ করে, সেই শুধু বোঝে মৃত্যু কত কষ্টের -ওসি শাহাদাত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৫৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 631
    Shares

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার নবাগত ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন করোনা সম্পর্কে একটি মতবিনিময় সভায় বলেন যার আপন জন মৃত্যুবরণ করে সেই শুধু বোঝে মৃত্যু কত কষ্টের।

তিনি আরো বলেন, করোনা নামক ভাইরাসটি আসার কারণে পৃথিবীর সব দেশেই লকডাউন, তার সাথে আমাদের বাংলাদেশেও লকডাউন। আমরা লকডাউন এর জন্য মানুষের উপর আমাদের দায়িত্ব অনেক সময় অনেক চড়াও হয় এবং অনেকের অনেক ধরনের চড়াও কথা বলি। আসলে আমরা কথাগুলো বলি কেন? আমরা মানুষের ভালোর জন্যই কথাগুলো বলি কিন্তু অনেকেই এই কথাগুলো খারাপ ভাবে নেয়, আমরা যদি নিজে সুস্থ থাকি আমার নিজেদের পরিবারকে সুস্থ রাখি তাহলে আমরা বাঁচবো এবং আমাদের পরিবারের লোকজন বাঁচবে। কিন্তু আমরা অনেক বোঝানোর পরও মানুষ তেমন বুঝতে চায় না। আসলেও যখন কারো করোনাভাইরাস হয় শুধু সেই ব্যক্তিই জানে তার কত কষ্ট এবং তার পরিবারের সবাইকে কত রকমের সমস্যার সম্মুখীন হতে হয়। আর যদি কোনো কারণে কোনো ব্যক্তি মৃত্যুবরণ করে তাহলে তার আপনজনরাই জানে আপনজন হারানোর কত বেদনা। তাই আসুন আমরা সরকারের দেয়া আদেশ নির্দেশ মেনে চলি ঘরে থাকি সুস্থ থাকি।

আলামীন হোসেন শাকির/ পাংশা

Facebook Comments


এ জাতীয় আরো খবর