শিরোনাম
নির্বাচিত হতে পারলে ৭ নং ওয়ার্ডকে “মডেল ওয়ার্ড” হিসাবে গড়ে তুলবো: সুজন সারাদেশের ন্যায় গোয়ালন্দে সশস্ত্র আনসার বাহিনীর টহল ও পরিদর্শন অব্যাহত দৌলতদিয়া বিআইডাব্লিউটিসির কাছে যেন অসহায় পণ্যবাহী ট্রাক চালককেরা ‘‘রাজবাড়ী টেলিগ্রাফ’’ রিপোর্টারের রক্তে বেঁচে গেলো সাদিয়ার প্রাণ রাজবাড়ীতে নতুন করে ৫ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন সাংবাদিক ইউসুফ মিয়ার পুত্র গুরুতর অসুস্থ,পরিবারের পক্ষ থেকে সুস্থতার জন্য দোয়া কামনা ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলায় শারদীয় দূর্গা উৎসবে আনন্দঘন পরিবেশ গোয়ালন্দে শিশু সংসদ-এর ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ব্লাড ব্যাংকের উদ্বোধন শারদীয় দুর্গোৎসবের আজ মহাঅষ্টামী

৬৫ কোটি টাকা বাজারমূল্যের ইয়াবা আটক করেছে র‍্যাব

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 51
    Shares

সাম্প্রতিককালের মাদক চোরা চালানের সবচেয়ে বড় অন্যতম একটি চালান আটক করা হয়েছে বলে দাবী করেছে র‍্যাব।

কক্সবাজারের সমুদ্র থেকে ১৩ লাখ পিস ইয়াবা আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। আটক না হলে এসব ইয়াবা প্রায় ৬৫ কোটি টাকায় বিক্রি হতো বলে র‍্যাবের কর্মকর্তারা জানিয়েছেন।

র‍্যাব-১৫ এর কক্সবাজারের কোম্পানি কমান্ডার মেজর মেহেদি হাসান বিবিসি বাংলাকে বলছেন, ”মাদক পাচারকারীরা ভেবেছিল, সাগরে সিগন্যাল থাকায় সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা থাকবে না। তাই তারা বড় একটি চালান নিয়ে রওনা হয়েছিল। তবে সিগন্যাল থাকার পরেও শনিবার রাতে আমরা গোপন সংবাদের ভিত্তিতে সাগরে অভিযান শুরু করি।

সাগরের ভেতরেও বিভিন্ন পয়েন্ট নানা নামে পরিচিত থাকে। সেরকম একটি এলাকায় সারারাত, দিনে অভিযান চালিয়ে রবিবার বিকাল নাগাদ মাদকবাহী নৌকাটি আটক করা হয় বলে তিনি জানান। সেই নৌকা থেকে ১৩ লক্ষ পিস ইয়াবা, দশ হাজার টাকা, মোবাইল ইত্যাদি উদ্ধার করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর