শিরোনাম
রাজবাড়ী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেফতার প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব রাজবাড়ীতে নতুন করে ২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন হাজি সেলিমের ছেলের বাসা থেকে গুলি-পিস্তল, ইয়াবা ও বিদেশী মদ উদ্ধার গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন নেতৃবৃন্দের পূজামন্ডপ পরিদর্শন পাংশাতে পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার লিটন-সুমনের নৈপুণ্যে প্রেসিডেন্টস কাপ চ্যাম্পিয়ন মাহমুদউল্লাহর দল নির্বাচিত হতে পারলে ৭ নং ওয়ার্ডকে “মডেল ওয়ার্ড” হিসাবে গড়ে তুলবো: সুজন সারাদেশের ন্যায় গোয়ালন্দে সশস্ত্র আনসার বাহিনীর টহল ও পরিদর্শন অব্যাহত দৌলতদিয়া বিআইডাব্লিউটিসির কাছে যেন অসহায় পণ্যবাহী ট্রাক চালককেরা

রাজবাড়ীতে খানখানাপুর এলাকায় সড়ক দূর্ঘটনায় যুবক নিহত

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১১৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৪ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 57
    Shares

দৌলতদিয়া-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর এলাকায় রোববার রাতে সড়ক দুর্ঘটনায় কাজী শাফিন আলম আকাশ নামে এক যুবক নিহত হয়েছে। সে ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাজী কোরেল গ্রামের শাহ আলম কাজীর ছেলে।

আহ্লাদিপুর হাইওয়ে থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে ১৫০ সিসি রানার মোটরসাইকেল নিয়ে ফরিদপুরের নগরকান্দায় নিজ বাড়ি ফিরছিলো আকাশ। কানে ব্লু-টুথ হেডফোন লাগিয়ে গান শুনতে শুনতে যুবকটি মোটরসাইকেল চালাচ্ছিলেন। যে কারণে পেছন থেকে আসা কাভার্ডভ্যানের হর্ন শুনতে না পেয়ে তিনি দুর্ঘটনার কবলে পড়েন। দুর্ঘটনার পর তার কান থেকে ব্লুটুথ এয়ারফোনটি ছিটকে পড়ে যায়। তখনও তার মোবাইলে গান বেজে চলছিলো।

আহ্লাদিপুর হাইওয়ে থানার ওসি লুৎফর রহমান জানান, পুলিশ কাভার্ড ভ্যান ও চালককে আটক করেছে। এব্যাপারে একটি মামলা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর