শিরোনাম
ব্যবসা প্রতিষ্ঠানে ডুকে মারপিটের ঘটনায় মামলা করে নিরাপত্তা হীনতায় মুক্তিযোদ্ধার সন্তান  বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি সোহেল সম্পাদক কামরুল ইজিবাইক চাপায় প্রথম শ্রেণির ছাত্রীর মৃত্যু মানিকগঞ্জ কুকুরের কামড়ে একদিনে আহত ৮২, জনমনে আতঙ্ক সরকারি কলেজের প্যাডে নোটিশ জারি করে ঘুষের টাকা সংগ্রহ করলেন অধ্যক্ষ অস্থায়ী পশুর হাটের টাকা ভাগাভাগি নিয়ে প্রবাসী আকবর খান ও দাদশী চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ, আহত ৭ নতুন ঘর পেল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত সোহরাব শেখ মাটি খুঁড়তেই বেরিয়ে এলো ৪৮ ভরি স্বর্ণ মুন্নু মেডিকেলে বিলের জন্য আটকে রাখল শিশু রোগীকে, অতঃপর মৃত্যু মাজারের সামনের অবৈধ ভাবে বসতবাড়ি করার পায়তারা, এলাকাবাসীর বাঁধা 

রাজবাড়ীতে খানখানাপুর এলাকায় সড়ক দূর্ঘটনায় যুবক নিহত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৩০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৪ আগস্ট, ২০২০

0Shares

দৌলতদিয়া-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর এলাকায় রোববার রাতে সড়ক দুর্ঘটনায় কাজী শাফিন আলম আকাশ নামে এক যুবক নিহত হয়েছে। সে ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাজী কোরেল গ্রামের শাহ আলম কাজীর ছেলে।

আহ্লাদিপুর হাইওয়ে থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে ১৫০ সিসি রানার মোটরসাইকেল নিয়ে ফরিদপুরের নগরকান্দায় নিজ বাড়ি ফিরছিলো আকাশ। কানে ব্লু-টুথ হেডফোন লাগিয়ে গান শুনতে শুনতে যুবকটি মোটরসাইকেল চালাচ্ছিলেন। যে কারণে পেছন থেকে আসা কাভার্ডভ্যানের হর্ন শুনতে না পেয়ে তিনি দুর্ঘটনার কবলে পড়েন। দুর্ঘটনার পর তার কান থেকে ব্লুটুথ এয়ারফোনটি ছিটকে পড়ে যায়। তখনও তার মোবাইলে গান বেজে চলছিলো।

আহ্লাদিপুর হাইওয়ে থানার ওসি লুৎফর রহমান জানান, পুলিশ কাভার্ড ভ্যান ও চালককে আটক করেছে। এব্যাপারে একটি মামলা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg