শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

সকল উন্নয়ন কাজে সমন্বয় করার আহবান রাজবাড়ী জেলা আ’লীগের সাধারণ সম্পাদকের

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৩৪১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৮ জুলাই, ২০২০

0Shares

রাজবাড়ী প্রতিনিধি : সরকার সাধারণ মানুষের জন্য যে সকল উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে সেই সকল কাজে স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের সমন্বয় করে কাজ করার আহ্বান জানান রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

শনিবার দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে রাজবাড়ী সদরের ১৪টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও সকল ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।
এ সময় তিনি উপস্থিত জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য কাজ করে যাচ্ছেন। কোন ধরনের সমন্বয়হীনতার কারণে যেন এসকল উন্নয়ন কাজ ব্যাহত না হয়। সবার সমন্বয়ে প্রধানমন্ত্রীর উন্নয়ন মূলক সকল কাজ বাস্তবায়ন করতে হবে।”

চেয়ারম্যানদের উদ্দেশ্যে করে সাধারণ সম্পাদক আরো বলেন, “আপনারা দলীয় পরিচয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আগামী নির্বাচনে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়েই আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের জয়লাভ করতে হবে।”

গবীর ও অসহায় মানুষ যেন প্রধানমন্ত্রীন ত্রাণ সহায়তা থেকে বঞ্চিত না হয় সেই দিকটি খেয়াল রাখার জন্য সকলকে আহ্বান জানান কাজী ইরাদত আলী

এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ডা. শেখ আব্দুস সোবহান, আব্দুস সাত্তার মিয়া, গনেশ নারায়ন চৌধুরী, হেদায়েত আলী সোহরাপ, যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড শফিকুল আজম মামুন, দপ্তর সম্পাদক শেখ গোলাম মোস্তফা বাচ্চু, সহ দপ্তর সম্পাদক নূর মোহম্মদ ভূইয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ মো. ওয়াহিদুজ্জামান, পৌর আওয়ামীগের সভাপতি এ্যাড উজির আলী শেখ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি প্রমুখ বক্তব্য রাখেন।

বার্তা প্রেরক
খন্দকার রবিউল ইসলাম

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg