শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

উপ সহকারী কৃষি কর্মকর্তা অরুন কুমার সরকার করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৪২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

0Shares

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী সদর উপজেলা শাখার সভাপতি ও রাজবাড়ী সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসের উপ সহকারী কৃষি কর্মকর্তা অরুণ কুমার সরকার করোনায় আক্রান্ত হয়ে রাজবাড়ী সদর হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি আছেন।

তিনি রাজবাড়ী টেলিগ্রাফকে বলেন, কিছুদিন ধরে শরীর অসুস্থ থাকার পর করোনা উপসর্গ দেখা দেয়। ১৬ আগস্টে আমি করোনা পরীক্ষার নমুনা দেই, ১৯ আগস্ট রিপোর্ট পাই। রিপোর্টে করোনা পজেটিভ আসে। শরীর এখন সুস্থ থাকলেও মাঝে মাঝে অক্সিজেনের মাত্রা কমে যাচ্ছে। তিনি সুস্থতার জন্য সকলের কাছে আর্শীবাদ/দোয়া চেয়েছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg