শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

নির্ম্মল মিষ্টান্ন ভান্ডারের প্রতিষ্ঠাতা ভাদু সাহার পরলোক গমন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৩৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

0Shares

রাজবাড়ী জেলার বিখ্যাত মিষ্টির দোকান ‘নির্ম্মল মিষ্টান্ন ভান্ডার’ এর প্রতিষ্ঠাতা নির্ম্মল সাহা(ভাদু সাহা) আজ রাত ৮:৪০মিনিটে ফরিদপুর ডায়াবেটিস হাসপাতালে বার্ধক্যজনিত কারনে পরলোক গমন করেন (ওঁ দিব্যান্ লোকান্ স গচ্ছতু)।
আজ ২১শে আগস্ট বেলা ১১টায় রাজবাড়ী শহরের ভবানীপুর পৌর মহাশ্মাশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

গত ১২ আগষ্ট বার্ধক্যজনিত তিনি অসুস্থ হলে তাকে ফরিদপুর ডায়াবেটিকস হাসপাতালে ভর্তি করা হয়। পরিবার সূত্রে জানা যায় বার্ধক্যজনিত কারন ছাড়াও তিনি দীর্ঘদিন রক্তে ইনফেকশনের সমস্যায় ভুগছিলেন। এছাড়া এর আগেও কয়েকবার তিনি স্ট্রোক করেন।

উল্লেখ্য, রাজবাড়ীতে ১৯৬৩ সাল থেকে সুনামের সাথে মিষ্টান্ন ব্যবসা কর আসছে নির্ম্মল মিষ্টান্ন ভান্ডার। তাদের প্রস্তুতকৃত মিষ্টি চমচম দেশবিখ্যাত।

নির্ম্মল সাহার মৃত্যুতে “রাজবাড়ী টেলিগ্রাফ” এর সম্পাদক ও সম্পাদনা পরিষদ গভীর শোক প্রকাশ করেছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg