শিরোনাম
পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলায় শারদীয় দূর্গা উৎসবে আনন্দঘন পরিবেশ গোয়ালন্দে শিশু সংসদ-এর ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ব্লাড ব্যাংকের উদ্বোধন শারদীয় দুর্গোৎসবের আজ মহাঅষ্টামী ছাতক পৌরসভা নির্বাচনে ৭.৮ ও ৯নং ওয়ার্ডের নতুন মহিলা কাউন্সিলর প্রার্থীর দুটি কথা গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ২ রাজবাড়ীতে বিষ প্রয়োগে কয়েক লক্ষাধিক টাকার মাছ নিধন টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই মাঠে ফিরবেন সাকিব শারদীয় দুর্গা পূজায় সার্বিক নিরাপত্তা নিশ্চিতে প্রস্তুত র‍্যাব:র‍্যাব ডিজি দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি পারাপারের অপেক্ষায় গোয়ালন্দ মোড়ে শত শত পণ্যবাহী গাড়ি শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয় একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন,নব নির্মিত ভবন উদ্বোধন

নির্ম্মল মিষ্টান্ন ভান্ডারের প্রতিষ্ঠাতা ভাদু সাহার পরলোক গমন

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 444
    Shares

রাজবাড়ী জেলার বিখ্যাত মিষ্টির দোকান ‘নির্ম্মল মিষ্টান্ন ভান্ডার’ এর প্রতিষ্ঠাতা নির্ম্মল সাহা(ভাদু সাহা) আজ রাত ৮:৪০মিনিটে ফরিদপুর ডায়াবেটিস হাসপাতালে বার্ধক্যজনিত কারনে পরলোক গমন করেন (ওঁ দিব্যান্ লোকান্ স গচ্ছতু)।
আজ ২১শে আগস্ট বেলা ১১টায় রাজবাড়ী শহরের ভবানীপুর পৌর মহাশ্মাশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

গত ১২ আগষ্ট বার্ধক্যজনিত তিনি অসুস্থ হলে তাকে ফরিদপুর ডায়াবেটিকস হাসপাতালে ভর্তি করা হয়। পরিবার সূত্রে জানা যায় বার্ধক্যজনিত কারন ছাড়াও তিনি দীর্ঘদিন রক্তে ইনফেকশনের সমস্যায় ভুগছিলেন। এছাড়া এর আগেও কয়েকবার তিনি স্ট্রোক করেন।

উল্লেখ্য, রাজবাড়ীতে ১৯৬৩ সাল থেকে সুনামের সাথে মিষ্টান্ন ব্যবসা কর আসছে নির্ম্মল মিষ্টান্ন ভান্ডার। তাদের প্রস্তুতকৃত মিষ্টি চমচম দেশবিখ্যাত।

নির্ম্মল সাহার মৃত্যুতে “রাজবাড়ী টেলিগ্রাফ” এর সম্পাদক ও সম্পাদনা পরিষদ গভীর শোক প্রকাশ করেছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর