শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

নির্ম্মল মিষ্টান্ন ভান্ডারের প্রতিষ্ঠাতা ভাদু সাহার পরলোক গমন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪২৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

0Shares

রাজবাড়ী জেলার বিখ্যাত মিষ্টির দোকান ‘নির্ম্মল মিষ্টান্ন ভান্ডার’ এর প্রতিষ্ঠাতা নির্ম্মল সাহা(ভাদু সাহা) আজ রাত ৮:৪০মিনিটে ফরিদপুর ডায়াবেটিস হাসপাতালে বার্ধক্যজনিত কারনে পরলোক গমন করেন (ওঁ দিব্যান্ লোকান্ স গচ্ছতু)।
আজ ২১শে আগস্ট বেলা ১১টায় রাজবাড়ী শহরের ভবানীপুর পৌর মহাশ্মাশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

গত ১২ আগষ্ট বার্ধক্যজনিত তিনি অসুস্থ হলে তাকে ফরিদপুর ডায়াবেটিকস হাসপাতালে ভর্তি করা হয়। পরিবার সূত্রে জানা যায় বার্ধক্যজনিত কারন ছাড়াও তিনি দীর্ঘদিন রক্তে ইনফেকশনের সমস্যায় ভুগছিলেন। এছাড়া এর আগেও কয়েকবার তিনি স্ট্রোক করেন।

উল্লেখ্য, রাজবাড়ীতে ১৯৬৩ সাল থেকে সুনামের সাথে মিষ্টান্ন ব্যবসা কর আসছে নির্ম্মল মিষ্টান্ন ভান্ডার। তাদের প্রস্তুতকৃত মিষ্টি চমচম দেশবিখ্যাত।

নির্ম্মল সাহার মৃত্যুতে “রাজবাড়ী টেলিগ্রাফ” এর সম্পাদক ও সম্পাদনা পরিষদ গভীর শোক প্রকাশ করেছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg