শিরোনাম
দৌলতদিয়া মডেল স্কুলের ছাত্রী লিমা হত্যার বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন শেষ হলো অভিশপ্ত দিন সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব

রবিউল বিশ্বাসের হত্যায় আসামীদের গ্রেপ্তারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৯ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 91
    Shares

কালুখালীর বেকারী ব্যবসায়ী রবিউল বিশ্বাস হত্যার ঘটনায় আসামিদের গ্রেপ্তারের দাবিতে বুধবার বিকেলে রাজবাড়ীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মুক্তিযুদ্ধ মঞ্চ রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে বিকেল পাঁচটায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি চত্ত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে নিহত রবিউলের বৃদ্ধ মা ফুলজান বেগম বলেন, “যারা আমার বুক খালি করেছে আমি তাগের বিচার চাই”। এছাড়া সংগঠনের জেলা সভাপতি আল আমিন বিশ্বাস নয়ন, সাধারণ সম্পাদক কৌশিক কুমার, যুগ্ম সম্পাদক সাব্বির হোসেন, সাংগঠনিক সম্পাদক খোকন হোসেন, বাহারুল ইসলাম, নিহতের ভাই ও হত্যাকান্ডের প্রত্যক্ষদর্শী আক্তার বিশ্বাস, বোন ও ইউপি সদস্য আমেনা বেগম প্রমুখ বক্তৃতা করেন।

উল্লেখ্য, গত ১৫ আগষ্ট রাতে বেকারী ব্যবসায়ী রবিউল ইসলাম বিশ্বাস (৩৫) কে তার বাড়ীর অদুরে একটি বিলের পানির মধ্যে চুবিয়ে হত্যা করে দূবৃত্তরা। এ ঘটনার নিহতের স্ত্রী মোছাঃ সাবানা আক্তার বাদী হয়ে ৫ জনকে চিহ্নিত করে কালুখালী থানায় এ হত্যা মামলা দায়ের করে। পুলিশ এজাহার ভুক্ত রাকিব মন্ডল, সন্দেহজনক আসামী মাঝবাড়ী ইউনিয়নের ১ নং ওয়ার্ড সদস্য ও মোহনপুর গ্রামের বাসিন্দা ইউসুফ হোসেনের দুই জন ছেলে কে গ্রেপ্তার করেছে। অপরদিকে, রবিউল হত্যার ঘটনাকে কেন্দ্র করে এলাকাবাসী জেলার কালুখালী থানার এসআই ফজলুল হকসহ কয়েকজন পুলিশ সদস্যকে আটকে রেখে মারপিট করার ঘটনায় কালুখালী থানার এসআই সোহাগ সাহা বাদী হয়ে ২৯০ থেকে ৩০০ জন অজ্ঞাত আসামির বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করেছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর