শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

স্বামী তুমি কার?

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

0Shares

ঢালিউড ইন্ড্রাসটিতে একটি সুপারহিট সিনেমা ছিল “সখী তুমি কার?” আবার বাংলা সিনেমায় একটি জনপ্রিয় গান ছিল “বিধি তুমি বলে দাও আমি কার?” না, কোন সিনেমা বা কোন তারকা কে নিয়ে কোন প্রতিবেদন নই এটি। এই প্রতিবেদনটি আজ বিমানবন্দরে ঘটে যাওয়া একটি সত্য ঘটনা। পুরো গল্পটা সিনেমাটিক মনে হলেও গল্পটি বাস্তব এবং সম্পূর্ণ সত্য।

মালদ্বীপ প্রবাসি মইনুল। আজ বিকালে ১৬ মাস পর দেশে ফেরেন তিনি। কিন্তু তিনি হয়তো কল্পনাও করতে পারেন নি তার জন্য কি অপেক্ষা করছে বিমানবন্দরে। এ যেন এক লঙ্কা কান্ড!

বিমানন্দরে মইনুলের জন্য অপেক্ষা করছিলো সন্তানসহ তার দুই স্ত্রী তমা এবং সানজিদা। বিমানন্দরে নেমে তার দ্বিতীয় স্ত্রী তমার সঙ্গে কুমিল্লার জন্য গাড়ী তে উঠলে বাধা দেন প্রথম স্ত্রী সানজিদা। প্রথমে কথা কাটাকাটি এরপর বাক-বিতণ্ডা অবশেষে পরিস্থিতি গড়াই হাতাহাতিতে। মুহূর্তেই জড়ো হয়ে যায় উৎসুক জনতা। দুই স্ত্রীর এমন আচরণ হতবাক হয়ে দেখা ছাড়া যেন কোন উপায় ছিল না মইনুলের।

মইনুলের প্রথম স্ত্রী সানজিদার অভিযোগ করেন,”গত ৪ বছর ধরে তার এবং তার সন্তানের কোন ব্যয়ভার বহন করে নি মইনুল। সেই সাথে তাকে ডিভোর্স ও দেয় নি মইনুল।”

প্রবাসি মইনুল জানান,” তিনি কুমিল্লা গিয়ে নিজের বাসায় বসে বিষয়টির একটি সুষ্ঠু সমাধান করতে চান।” এরকম অপ্রীতিকর ঘটনা একবারেই এড়াতে চাচ্ছিলেন বলে জানান তিনি।

তবে, ‘স্বামী তুমি কার?’ এ বিষয়ে সুষ্ঠু সমাধানের জন্য তাদের ৩ জনকেই থানায় পাঠায় বিমানবন্দর কর্তৃপক্ষ ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg