শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

স্বামী তুমি কার?

সুকান্ত বিশ্বাস | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

0Shares

ঢালিউড ইন্ড্রাসটিতে একটি সুপারহিট সিনেমা ছিল “সখী তুমি কার?” আবার বাংলা সিনেমায় একটি জনপ্রিয় গান ছিল “বিধি তুমি বলে দাও আমি কার?” না, কোন সিনেমা বা কোন তারকা কে নিয়ে কোন প্রতিবেদন নই এটি। এই প্রতিবেদনটি আজ বিমানবন্দরে ঘটে যাওয়া একটি সত্য ঘটনা। পুরো গল্পটা সিনেমাটিক মনে হলেও গল্পটি বাস্তব এবং সম্পূর্ণ সত্য।

মালদ্বীপ প্রবাসি মইনুল। আজ বিকালে ১৬ মাস পর দেশে ফেরেন তিনি। কিন্তু তিনি হয়তো কল্পনাও করতে পারেন নি তার জন্য কি অপেক্ষা করছে বিমানবন্দরে। এ যেন এক লঙ্কা কান্ড!

বিমানন্দরে মইনুলের জন্য অপেক্ষা করছিলো সন্তানসহ তার দুই স্ত্রী তমা এবং সানজিদা। বিমানন্দরে নেমে তার দ্বিতীয় স্ত্রী তমার সঙ্গে কুমিল্লার জন্য গাড়ী তে উঠলে বাধা দেন প্রথম স্ত্রী সানজিদা। প্রথমে কথা কাটাকাটি এরপর বাক-বিতণ্ডা অবশেষে পরিস্থিতি গড়াই হাতাহাতিতে। মুহূর্তেই জড়ো হয়ে যায় উৎসুক জনতা। দুই স্ত্রীর এমন আচরণ হতবাক হয়ে দেখা ছাড়া যেন কোন উপায় ছিল না মইনুলের।

মইনুলের প্রথম স্ত্রী সানজিদার অভিযোগ করেন,”গত ৪ বছর ধরে তার এবং তার সন্তানের কোন ব্যয়ভার বহন করে নি মইনুল। সেই সাথে তাকে ডিভোর্স ও দেয় নি মইনুল।”

প্রবাসি মইনুল জানান,” তিনি কুমিল্লা গিয়ে নিজের বাসায় বসে বিষয়টির একটি সুষ্ঠু সমাধান করতে চান।” এরকম অপ্রীতিকর ঘটনা একবারেই এড়াতে চাচ্ছিলেন বলে জানান তিনি।

তবে, ‘স্বামী তুমি কার?’ এ বিষয়ে সুষ্ঠু সমাধানের জন্য তাদের ৩ জনকেই থানায় পাঠায় বিমানবন্দর কর্তৃপক্ষ ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg