শিরোনাম
সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব মহানবী হজরত মুহাম্মদ (সা.)কে নিয়ে ফ্রান্সে ব্যঙ্গচিত্র করাতে ঢাকায় বিক্ষোভ সমাবেশ কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সিদ্দিকী হক’কে দৌলতদিয়ায় গণ সংবর্ধনা

পাংশা উপজেলার নির্বাহী অফিসারের বিদায় ও নবাগত সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৪৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 246
    Shares

পাংশা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলামের বিদায়ের পরেই পাংশার নতুন নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন বিপুল চন্দ্র দাস। বিদায় ও বরণ অনুষ্ঠান যেমনি ছিল বেদনার তেমনি ছিল আনন্দের। উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালিত হয়।

প্রধান অতিথি হিসেবে ছিলেন মোঃ জিল্লুল হাকিম জাতীয় সংসদ সদস্য রাজবাড়ী-২
বিশেষ অতিথিবৃন্দ হিসেবে ছিলেন, সহকারী কমিশনার ভূমি নুসরাত তাসনীম আওন, আব্দুল আল মাসুদ মেয়র পাংশা পৌরসভা, মোহাম্মদ শাহাদাত হোসেন অফিসার ইনচার্জ পাংশা মডেল থানা, খন্দকার সাইফুল ইসলাম সভাপতি পাংশা আওয়ামী লীগ, ডা. এ এফ এম শফিউদ্দিন পাতা সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ, মোঃ জালাল উদ্দীন বিশ্বাস ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ, মোছা: রোকিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ।

নতুন নির্বাহী অফিসার বিপুল কুমার দাস বলেন, এই উপজেলায় কর্মরত ছিলেন যে অফিসার তার অনেক সুনাম শুনছি এবং আমি এখানে আসার আগেও ঢাকা থেকে এর অনেক সুনাম শুনে এসেছি আমি চাই তার সাথে আপনারা যেভাবে কাজ করছেন আমার সাথে সেইভাবে কাজ করবেন এটা আমার চাওয়া আপনাদের কাছে। আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের মনের মত হয়ে কাজ করতে পারি।

আলামিন হোসেন ।। পাংশা

Facebook Comments


এ জাতীয় আরো খবর