শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

কাজী হেদায়েত হোসেনের ৪৫ তম শাহাদাত বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৪৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

0Shares

রাজবাড়ীতে নানা আয়োজনে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, গণপরিষদ সদস্য, তৎকালীন গোয়ালন্দ মহকুমার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মরহুম কাজী হেদায়েত হোসেনের ৪৫তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে।

আজ ১৮ আগস্ট মঙ্গলবার বিকালে প্রথমে শোক র‌্যালী বের করা হয়,শোক র‌্যালীটি রাজবাড়ী শহরের প্রধান সড়ক হয়ে মরহুমের বাসভবন কবর জিয়ারত করে একই স্থানে এসে শেষ হয়। এরপর দলীয় কার্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় মরহুম কাজী হেদায়েত হোসেনের পুত্র জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট গণেশ নারায়ণ চৌধুরী ও হেদায়েত আলী সোহ্রাব, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, উপ-দপ্তর সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নূর মোহাম্মদ ভুঁইয়া, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ উজির আলী শেখ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ, জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আবু বককার খান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, যুব মহিলা লীগের সভাপতি মীর মাহফুজা খাতুন মলী,কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগ নেত্রী মেহেদী হাচিনা পারভীন, প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা ও পৌর আওয়ামী লীগ, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, সহ-সভাপতি নাহিদুল আলম রাজু সহ দলের নেতা কর্মী, এবং সহযোগী সংগঠনসমূহের নেতাকর্মীরা কর্মসূচীতে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডভোকেট সফিকুল হোসেন।

বক্তাগণ মরহুম কাজী হেদায়েত হোসেনের জীবন ও কর্ম সম্পর্কে আলোচনা করেন। সবশেষে মরহুমের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন রাজবাড়ীর ২৮ কলোনী জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ সেলিম দেওয়ান। পরে তবারক বিতরণ করা হয়।

উল্লেখ্য ১৯৭৫ সালের ১৮ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার মাত্র ৩ দিনের মাথায় প্রতিক্রিয়াশীল চক্র রাজবাড়ীতে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ এই সহযোগীকে গুলি করে হত্যা করে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg