রাজবাড়ীর গোয়ালন্দে বঙ্গবন্ধু আনন্দ আশ্রম সেবার কার্যক্রম শুরু

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৩৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

0Shares

‘স্বপ্ন দেখার সুযোগ করে দিয়েছো মোদের অধিকার, আমরা নবীন নিশ্চয় হবো গর্বিত উত্তরাধিকার”-এই শ্লোগানকে বুকে ধারণ করে মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে করোনাকালীন সময়ে গোয়ালন্দে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চার তরুণের স্বপ্নের বঙ্গবন্ধু আনন্দ আশ্রম, প্রবীনদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ, চিকিৎসাসেবা প্রদান ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ এবং বৃক্ষরোপণের মাধ্যমে এ কার্যক্রমের যাত্রা শুরু করেন।
সরকারি কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন বাদল এর সভাপতিত্বে মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ফকির আব্দুল জব্বার ও ফকির আব্দুল মান্নান অসহায় বৃদ্ধ ও কন্যা শিশু কল্যাণ কেন্দ্রে বঙ্গবন্ধু আনন্দ আশ্রম সেবা কার্যক্রমের তৃতীয় কার্যক্রম অনুষ্ঠিত হয়।
এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার।
এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান, গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিফ মাহমুদ, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, ডা. আবুল হোসেন বিশ্ববিদ্যালয়ের প্রভাষক শামীমা মুনমুন, প্রবীণ কর্মসূচির কার্যক্রমের চার উদ্যোক্তা মৃত্তিকা, পানি ও পরিবেশ বিজ্ঞান বিভাগের অর্ক সাহা, থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের জাদিদ ইমতিয়াজ আহমেদ, অপূর্ব চক্রবর্তী অপু, দীপম সাহা,ঢাকা বিশ^বিদ্যালয়ের জেলা ছাত্রকল্যান সমিতির জেলা প্রতিনিধি সৌরভ সিকদার,সবুজ শীল প্রমুখ।

সাইফুর রহমান পারভেজ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg