শিরোনাম
সাদামাটা আয়োজনে রাজবাড়ীর কাত্যায়নী পূজা রাজবাড়ীতে ১১ মামলার আসামী মিথুন গ্রেফতার রাজবাড়ীতে নতুন করে ১২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৬ জন ২৫টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা, ইভিএমে ভোট রাজবাড়ীতে প্রাইভেটকার চাপায় শিশুর মৃত্যু পাংশায় বীর মুক্তিযােদ্ধা ও জেলা কৃষকলীগের সভাপতির স্মরণ সভায় কাজী কেরামত আলী এম.পি কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতির মায়ের ইন্তেকাল আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হওয়ায় আরাফাত রামিম কে সংবর্ধনা ইমনের নতুন সিনেমা ‘বীরত্ব’-এর শুটিং হচ্ছে রাজবাড়ীতে শোষক নই, সেবক হতে চাই, গোয়ালন্দ পৌর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী লিয়াকত হোসাইন

মিতুল হাকিম করোনায় আক্রান্ত

সুকান্ত বিশ্বাস | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৩৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 411
    Shares

 

জুলফিকার আলী।।

রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা জিল্লুর হাকিম এর জৈষ্ঠ্য পুত্র,জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য এবং বিশিষ্ট ব্যবসায়ী- আশিক মাহমুদ মিতুল করোনায় আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার বিকালে  রাজবাড়ীর স্বাস্থ্যদপ্তর থেকে মিতুল হাকিমের করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করা হয়। বর্তমানে তিনি নিজ বাসায় হোম আইসোলেশন এ রয়েছেন।
আশিক মাহমুদ মিতুলের করোনা আক্রান্ত হবার খবরে পাংশা,কালুখালী ও বালিয়াকান্দির সর্বস্তরের জনগণ এবং জেলা-উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শঙ্কা প্রকাশ করে তার দ্রুত আরোগ্য কামনা করেন।

উল্লেখ্য আশিক মাহমুদ মিতুল করোনাকালীন পাঁচ মাসে পাংশা, কালুখালী এবং বালিয়াকান্দির দুস্থ মানুষের পাশে থেকে তাদের খাদ্যদ্রব্য এবং স্বাস্থ্য সেবা নিশ্চিত করেন।
আশিক মাহমুদ মিতুলের দ্রুত আরোগ্য লাভের জন্য কালুখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক বিশেষ দোয়া ও মাহফিলের আয়োজন করেছেন।

 

Facebook Comments


এ জাতীয় আরো খবর