শিরোনাম
পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলায় শারদীয় দূর্গা উৎসবে আনন্দঘন পরিবেশ গোয়ালন্দে শিশু সংসদ-এর ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ব্লাড ব্যাংকের উদ্বোধন শারদীয় দুর্গোৎসবের আজ মহাঅষ্টামী ছাতক পৌরসভা নির্বাচনে ৭.৮ ও ৯নং ওয়ার্ডের নতুন মহিলা কাউন্সিলর প্রার্থীর দুটি কথা গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ২ রাজবাড়ীতে বিষ প্রয়োগে কয়েক লক্ষাধিক টাকার মাছ নিধন টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই মাঠে ফিরবেন সাকিব শারদীয় দুর্গা পূজায় সার্বিক নিরাপত্তা নিশ্চিতে প্রস্তুত র‍্যাব:র‍্যাব ডিজি দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি পারাপারের অপেক্ষায় গোয়ালন্দ মোড়ে শত শত পণ্যবাহী গাড়ি শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয় একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন,নব নির্মিত ভবন উদ্বোধন

বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নে ভিজিডি কর্মসূচির চাল বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 29
    Shares

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ৩নং নবাবপুর ইউনিয়ন পরিষদে ভিজিডি কর্মসূচির উপকারভোগী ৩৪৫ টি পরিবারের মধ্যে কার্ডের চাল বিতরণ।

আজ ১৮ আগস্ট সকাল থেকে ইউনিয়ন পরিষদে ভিজিডি কর্মসূচির চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন আলী, উক্ত ইউনিয়ন সচিব আশরাফুল জামান, অফিস সহকারী মোঃ রবিউল ইসলাম।
আরো উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের ওয়ার্ড মেম্বার কাবিল হোসেন, আবজাল হোসেন, সাদ্দাম হোসেন, আমিনুল ইসলাম (বাবু), মাসুদ রানা, আইয়ুব আলী সরদার, আব্দুল রসিদ খান, মহিলা মেম্বার সুফিয়া বেগম, মোছাঃ জেসমিন বেগম।

৪নং ওয়ার্ড মেম্বার কাবিল হোসেন বলেন দুস্থ অসহায় ব্যক্তিদের প্রতি মাসে ৩০ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে, এটা প্রায় বিশ মাস ধরে দেওয়া হচ্ছে।

সচিব আশরাফুল জামান বলেন স্বাস্থ্য বিধি মেনেই আমরা চাল বিতরণ করে যাচ্ছি কার্ড ধারিদের মাঝে।

মিঠুন গোস্বামী /বালিয়াকান্দি

Facebook Comments


এ জাতীয় আরো খবর