শিরোনাম
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জেলা প্রশাসকের বাণী ফাইনালে মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশ গোয়ালন্দে সড়ক দুর্ঘটনা, ২ জন গুরুতর আহত মোংলায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশে অনুষ্ঠিত ‘কোন অবস্থাতেই নারী নির্যাতন মেনে নেওয়া হবেনা- মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী গোয়ালন্দে পুলিশ সদস্যকে মারপিট ও সরকারি কাজে বাধা দানের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার রাজবাড়ীতে রেলের জায়গা থেকে শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল পাংশাতে দুই জন সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার গোয়ালন্দে পৌর কৃষক লীগের উদ্যোগে গাছের চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

করোনায় আক্রান্ত হলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ২৩১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 647
    Shares

রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তিনি ১৩ আগস্ট জেলা সদর হাসপাতালে নমুনা জমা দিয়েছিলেন। গত ১৬ আগস্ট তার রিপোর্টই ‘পজিটিভ’ এসেছে।

ফকীর আব্দুল জব্বারের ব্যাক্তিগত সহকারী জানান, উপসর্গ থাকায় গত ১৩ আগস্ট রাজবাড়ী সদর হাসপাতালে করোনা নমুনা দেন। গত ১৬ আগস্ট তার রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে। চিকিৎসকদের পরামর্শে বর্তমানে তিনি রাজবাড়ী নিজ বাসাতে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। তিনি “রাজবাড়ী টেলিগ্রাফ” ও রাজবাড়ী জেলাবাসী সহ দলীয় নেতা-কর্মীদের এবং দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর