শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে পাংশা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলামের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

0Shares

মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে পাংশা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলামের বিদায় সংবর্ধনা জানানো হয়। রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মোহাম্মদ চাঁদ আলী খান মুক্তিযোদ্ধের পক্ষ থেকে বিদায় সংবর্ধনার ক্রেস্ট হাতে তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন পাংশা উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলাম, এসিল্যান্ড নুসহাত তাসনীম আওন, উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ চাদ আলী খান,

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আমি মুক্তিযোদ্ধাদের অনেক ভালোবাসি। আমিসহ বাংলাদেশের সকল মানুষ মুক্তিযুদ্ধাদের ভালোবাসা উচিত কারণ এই মুক্তিযোদ্ধারা ছাড়া বাংলাদেশ নামক এই স্বাধীন দেশের জন্ম হত না।
সবার শেষে একটি কথা বলি, আমি আপনাদের সাথে কাজ করার সময় যদি কোন ভুল করে থাকি তাহলে ক্ষমা করে দিবেন এবং যে ভুলগুলো আমি করেছি আমার পরে যে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসবে তাকে ভুলগুলো ধরিয়ে দিবেন সে যাতে ভুল গুলো সমাধান করে কাজগুলো সঠিক ভাবে করতে পারে ।

আলামীন হোসেন শাকির / পাংশা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg