শিরোনাম
দৌলতদিয়া মডেল স্কুলের ছাত্রী লিমা হত্যার বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন শেষ হলো অভিশপ্ত দিন সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব

মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে পাংশা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলামের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 80
    Shares

মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে পাংশা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলামের বিদায় সংবর্ধনা জানানো হয়। রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মোহাম্মদ চাঁদ আলী খান মুক্তিযোদ্ধের পক্ষ থেকে বিদায় সংবর্ধনার ক্রেস্ট হাতে তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন পাংশা উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলাম, এসিল্যান্ড নুসহাত তাসনীম আওন, উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ চাদ আলী খান,

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আমি মুক্তিযোদ্ধাদের অনেক ভালোবাসি। আমিসহ বাংলাদেশের সকল মানুষ মুক্তিযুদ্ধাদের ভালোবাসা উচিত কারণ এই মুক্তিযোদ্ধারা ছাড়া বাংলাদেশ নামক এই স্বাধীন দেশের জন্ম হত না।
সবার শেষে একটি কথা বলি, আমি আপনাদের সাথে কাজ করার সময় যদি কোন ভুল করে থাকি তাহলে ক্ষমা করে দিবেন এবং যে ভুলগুলো আমি করেছি আমার পরে যে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসবে তাকে ভুলগুলো ধরিয়ে দিবেন সে যাতে ভুল গুলো সমাধান করে কাজগুলো সঠিক ভাবে করতে পারে ।

আলামীন হোসেন শাকির / পাংশা

Facebook Comments


এ জাতীয় আরো খবর