শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজবাড়ীর দৌলতদিয়ায় ত্রাণ বিতরণ করলেন বিএনপি নেত্রী শামা ওবায়েদ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৬০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

0Shares

মানুষের জন্য জীবন জীবনের জন্য ‘ মানবতার এ বাণীকে ধারণ করে ধারাবাহিকতাভাবে মানবতার ফেরিওয়ালা হয়ে অসহায় ও নদী ভাঙ্গন মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন, বি,এন,পির বৃহত্তর ফরিদপুরের সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।

স্থানীয় বি,এন,পির নেতা কর্মীর আয়োজনে ১৫০ জন পেলো খাদ্য সামগ্রী। এ সময় দৌলতদিয়া মডেল হাই স্কুলের মাঠ প্রাঙ্গন থেকে প্রতিটি অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

চাল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বি,এন,পির,বৃহত্তর ফরিদপুরের সহ-সাংগঠনিক সম্পাদক, মাশÍকুর রহমান(মাশÍক)। বৃহত্তর ফরিদপুরের সহ-সাংগঠনিক সম্পাদক,সেলিমুজ্জামান(সেলিম)। রাজবাড়ী জেলা বি,এন,পির,আহ্বায়ক,এ্যাডঃ লিয়াকত আলী(বাবু)।সদস্য সচিব আহ্বায়ক কমিটি, অধ্যক্ষ মঞ্জুরুল আলম(দুলাল)। যুগ্মসম্পাদক আহ্বায়ক কমিটি,রেজাউল করিম(পিন্টু)। জেলা সাবেক পৌর মেয়র ,তোফাজ্জাল হোসেন মিয়া। জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি, মোস্তাফিজুর রহমান(লিখন)। জেলা বি,এন,পির সদস্য মো.সুলতানুর ইসলাম(মুন্নু) জেলা বিএনপির সদস্য মো.নিজাম উদ্দিন শেখ। গোয়ালন্দ পৌর বিএনপির সাবেক সভাপতি,শহিদুল ইসলাম (বাবলু), দৌলতদিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মহোন মন্ডল প্রমুখ।

সাইফুর রহমান পারভজে।।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg