শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

পাংশাতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে মুক্তিযোদ্ধা অফিস উদ্বোধন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৬৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

0Shares

১৭ আগস্ট ২০২০ সোমবার রাজবাড়ী জেলার পাংশা উপজেলাতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের মুক্তিযোদ্ধা অফিস উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযুদ্ধা মোঃ জিল্লুল হাকিম ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন মোঃ ফরিদ হাসান ওদুদ চেয়ারম্যান উপজেলা পরিষদ, আব্দুল আল মাসুদ মেয়র পাংশা পৌরসভা, মোহাম্মদ শাহাদাত হোসেন অফিসার ইনচার্জ পাংশা মডেল থানা, খন্দকার সাইফুল ইসলাম সভাপতি পাংশা আওয়ামীলীগ, ডা. এ এফ এম শফিউদ্দিন পাতা সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ, মোঃ জালাল উদ্দীন বিশ্বাস ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ, মোছা: রোকিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ, মোঃ চাদ আলী খান সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা।

ভিডিও কনফারেন্সে বলেন, যারা মুক্তিযোদ্ধাদের নিয়ে ভাবে না তারা কখনো দেশপ্রেমী হতে পারে না, পাংশা উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন তৈরি করা এবং তৈরি করার কারণ হলো পাংশা উপজেলার সব মুক্তিযোদ্ধা একসাথে বসতে পারে, একসাথে কথা বলতে পারে এবং তাদের দেশ নিয়ে কি ভাবনা সেসব মানুষের মাঝে তুলে ধরতে পারবে। যারা মুক্তিযোদ্ধা নয় কিন্তু ভুয়া মুক্তিযোদ্ধা কার্ড ব্যবহার করে চলছে তাদের সম্পর্কে সচেতন হতে হবে।

আলামীন হোসেন শাকির/ পাংশা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg