শিরোনাম
মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম

করোনায় আক্রান্ত হয়েছেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃএম.এ খালেক

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 297
    Shares

করোনায় আক্রান্ত হয়েছেন রাজবাড়ীর জেলার বাংলাদেশ জাতীয়তাবাদী দল রাজবাড়ী জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক, সাবেক রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃএম.এ খালেক।

শারীরিক অসুস্থ (ঠান্ডা কাশি ও জ্বর) থাকার পর গত বৃহস্পতিবার ১৪/০৮/২০২০ তারিখ তিনি করোনা ভাইরাস পরীক্ষার নমুনা দেন। গতকাল ১৬/০৮/২০২০ তারিখে তার রিপোর্টে আসে করোনা পজেটিভ। এই বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে এম এ খালেদ পাভেল। উল্লেখ্য তিনি দীর্ঘদিন ডায়বেটিস সহজ নানা রোগে ভুগছেন। বর্তমানে তিনি নিজ বাসায় হোম আইসোলিউসনে অনেকটা সুস্থ আছেন।

রাজবাড়ী টেলিগ্রাফের সহ সম্পাদক মো: জহুরুল ইসলাম (হালিম) এম এ খালেদ পাভেলের সাথে ফোনযোগে কথা বলেন এবং তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। তিনি “রাজবাড়ী টেলিগ্রাফ” ও রাজবাড়ী জেলাবাসী সহ দলীয় নেতা-কর্মীদের এবং দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg