শিরোনাম
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জেলা প্রশাসকের বাণী ফাইনালে মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশ গোয়ালন্দে সড়ক দুর্ঘটনা, ২ জন গুরুতর আহত মোংলায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশে অনুষ্ঠিত ‘কোন অবস্থাতেই নারী নির্যাতন মেনে নেওয়া হবেনা- মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী গোয়ালন্দে পুলিশ সদস্যকে মারপিট ও সরকারি কাজে বাধা দানের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার রাজবাড়ীতে রেলের জায়গা থেকে শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল পাংশাতে দুই জন সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার গোয়ালন্দে পৌর কৃষক লীগের উদ্যোগে গাছের চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাজবাড়ীতে দুই হাজার ছাড়ালো করোনা আক্রান্তের সংখ্যা , মোট মৃত্যু ১৮ জন

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৯০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 41
    Shares

রাজবাড়ীতে নতুন করে ৯৩ জনের করোনা শনাক্ত, মোট শনাক্ত ২০১৪ জন। মৃত্যুবরণ করেছেন ১৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১০১৪ জন। হোম আইসোলেশনে আছে ৮৮৪ জন। হাসপাতালে ভর্তি আছে ৩৩ জন ।

রবিবার বিকালে সিভিল সার্জন নূরুল ইসলাম তথ্য সূত্রে জানা গেছে ১৩/৮/২০২০ তারিখে ১৬৫ টি স্যাম্পল পাঠানো হয় এর মধ্যে পজিটিভ আসে ৯৩ টি এবং নেগেটিভ ৭২ টি। এর মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৯৯ টি স্যাম্পলের ৬১ জন পজিটিভ, পাংশা উপজেলার ৩৪ টি স্যাম্পলে ২৫ জন পজিটিভ, কালুখালী উপজেলার ১২ টি স্যাম্পলে ৪ জন পজিটিভ, বালিয়াকান্দি উপজেলার ৩৬ টি স্যাম্পলে ২১ জন পজিটিভ এবং গোয়ালন্দ উপজেলার ২০ টি স্যাম্পলে ৩ জন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর