শিরোনাম
নির্বাচিত হতে পারলে ৭ নং ওয়ার্ডকে “মডেল ওয়ার্ড” হিসাবে গড়ে তুলবো: সুজন সারাদেশের ন্যায় গোয়ালন্দে সশস্ত্র আনসার বাহিনীর টহল ও পরিদর্শন অব্যাহত দৌলতদিয়া বিআইডাব্লিউটিসির কাছে যেন অসহায় পণ্যবাহী ট্রাক চালককেরা ‘‘রাজবাড়ী টেলিগ্রাফ’’ রিপোর্টারের রক্তে বেঁচে গেলো সাদিয়ার প্রাণ রাজবাড়ীতে নতুন করে ৫ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন সাংবাদিক ইউসুফ মিয়ার পুত্র গুরুতর অসুস্থ,পরিবারের পক্ষ থেকে সুস্থতার জন্য দোয়া কামনা ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলায় শারদীয় দূর্গা উৎসবে আনন্দঘন পরিবেশ গোয়ালন্দে শিশু সংসদ-এর ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ব্লাড ব্যাংকের উদ্বোধন শারদীয় দুর্গোৎসবের আজ মহাঅষ্টামী

সেচ্ছাসেবী সংগঠন রাজবাড়ী হেল্পলাইন ও ব্লাড ডোনার্স ক্লাব এর ত্রাণ বিতরণ

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 160
    Shares

গতকাল (১৫ই আগস্ট) রবিবার, স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫তম শাহদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবি সংগঠন রাজবাড়ী হেল্পলাইন ও রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের স্বেচ্ছাসেবকেরা যৌথভাবে গোয়ালন্দ উপজেলা দেবগ্রাম ইউনিয়নের কাউলজানি, মুন্সিপাড়া ও তেনাপচা গ্রামে ৫৩ টি অসহায় ও বন্যাকবলিত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করে।
দুপুর ৩ টা হতে ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়। প্রতি প্যাকেটে মুড়ি , চিড়া , খাবার স্যালাইন, চিনি, হরলিক্স, পাউরুটি প্রভৃতি ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এ সময় তারা ছোট বাচ্চাদের স্বাস্থ্য সচেতনত মূলক পরামর্শ দেন এবং তাদেরকে হরলিকস এর প্যাকেট বিতরণ করেন।
উক্ত খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন রাজবাড়ী হেল্পলাইন ও রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের স্বেচ্ছাসেবক মোঃ পাভেল রহমান, মোঃ মিজানুর রহমান,খ.ম.মুহতাশিম মাহমুদ হাসিব, সুমাইয়া আক্তার
সালমান,সোহেল মন্ডল,আরিফুল ইসলামসহ প্রমূখ ব্যাক্তিবর্গ।

এই প্রসঙ্গে রাজবাড়ী হেল্পলাইন ও রাজবাড়ী ডোনার্স ক্লাব এর স্বেচ্ছাসেবক সালমান বলেন, আজ জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজবাড়ী হেল্পলাইন ও রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাব এর পক্ষ থেকে ৫৩ টি অসহায় ও বন্যাকবলিত পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বঙ্গবন্ধু মাটি ও মানুষের কথা বলতেন, মানুষের সুখে-দুঃখে পাশে দাঁড়াতেন। তার পথিকৃত হিসেবে তাঁর শাহাদত বরণ দিবসে তাঁকে স্মরণ করেই আমরা অসহায়দের মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ করছি।
তিনি আরও বলেন, রাজবাড়ী হেল্পলাইন ও রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাব এর এই মহতি উদ্যোগ অব্যাহত থাকবে এবং রাজবাড়ী হেল্পলাইন ও রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাব সর্বদায় মানুষের সেবায় নিয়োজিত ছিলো, আছে এবং থাকবে।
স্বেচ্ছাসেবক মিজানুর রহমান বলেন,অসহায় মানুষের পাশে থাকা প্রতিটি মানুষের নৈতিক দায়িত্ব,এজন্য রাজবাড়ী জেলার বিত্তবানদের প্রতি অনুরোধ থাকবে আপনারা আপনাদের সামর্থ্য অনুযায়ী আপনাদের আশেপাশের গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করবেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর