শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আলোর মুখ দেখল আইপিএল ২০২০

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৯০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

0Shares

শেষ পর্যন্ত চূড়ান্ত হল আইপিএল ২০২০ এর ভেন্যু , সংযুক্ত আরব আমিরাতে আইপিএল ২০২০ পরিচালনার জন্য বিসিসিআই ভারত সরকার থেকে সরকারী অনুমতি পেয়েছে, টুর্নামেন্টের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল কথাটি নিশ্চিত করেছেন।

সোমবার সকাল অব্দি সরকারের অগ্রগতির জন্য অপেক্ষা করে ফ্র্যাঞ্চাইজিগুলো ,
শীঘ্রই তারা বিসিসিআইয়ের আধিকারিকদের সাথে বৈঠক করবে যেখানে বোর্ড স্ট্যান্ডার্ড অপারেটিং পদ্ধতি নিয়ে আলোচনা করবে এবং ২১ আগস্টের কাছাকাছি সম্ভব্য সময় ফ্র্যাঞ্চাইজিগুলো সংযুক্ত আরব আমিরাতে যাত্রা করতে পারে।সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে যাত্রা করার আগেই ফ্র্যাঞ্চাইজিগুলোকে তাদের যেকোনো সমস্যা সমাধান করতে হবে।

অপর দিকে ভিভো এই মৌসুম থেকে সরে দাঁড়ানোর পর নতুন স্পন্সার খুজছেন কর্তৃপক্ষ। এই মৌসুমের জন্য উপযুক্ত প্রতিস্থাপন স্পনসর খুঁজে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেছে টুর্নামেন্টের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল , তিনি আরও বলেছেন
ইতিমধ্যে অনেকেই আগ্রহ প্রকাশ করেছে আইপিএল এর টাইটেল স্পন্সর অর্জনে । তবে যদি নতুন স্পন্সর বা স্পন্সরগুলো ভিভোর মতো মূল্য প্রতি মরসুমে ৪৪০ কোটি টাকা মূল্য মেলাতে পারে,সংশোধিত রাজস্ব ভাগ করে নেওয়ার চুক্তি অনুসারে বিজয়ী-বিডের পঞ্চাশ শতাংশ ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে আটটি উপায়ে ভাগ করে দেওয়া হবে।

শিহাবুর রহমান তিমন।। ঢাকা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg