শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

লাইসেন্স ও হেলমেট বিহীন মোটর সাইকেল চলাচলের বিরুদ্ধে পুলিশের অভিযান

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৫ আগস্ট, ২০২০

0Shares

রাজবাড়ী জেলা পাংশা উপজেলার সদরে আজ সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত লাইসেন্স ও হেলমেট বিহীন মোটর সাইকেল চালানোর বিরুদ্ধে পুলিশের অভিযান পরিচালিত হয়েছে।

রাজবাড়ী পুলিশ সুপারের নির্দেশনা পাংশা শহরের টেম্পো স্যান্ডে আজ ১৫ আগস্ট ট্রাফিক সার্জেন্টের নেতৃত্বে লাইসেন্স এবং হেলমেট বিহীন মোটর সাইকেল চালনা চেকপোস্ট অভিযান পরিচালিত হয়। ট্রাফিক সার্জেন্ট মনুজিৎ নন্দীর নেতৃত্বে পাংশা শহরে চেকপোস্ট বসানো হয়।
জানা যায়, আজ তৃতীয় দিনে চেকপোস্ট অভিযানে নাম্বার বিহীন ৩টি মোটরসাইকেল আটক এবং হেলমেট না থাকায় ১৫টি মোটরসাইকেল চালকের বিরুদ্ধে মামলা করা হয়।

ট্রাফিক সার্জেন্টের নেতৃত্বে হেলমেট বিহীন মোটর সাইকেল চালনা চেকপোস্ট অভিযানে পাংশা মডেল থানা পুলিশ সহযোগিতা করে।

স্থানীয়রা হেলমেট বিহীন মোটর সাইকেল চালানো চেকপোস্ট অভিযানকে স্বাগত জানিয়েছে এবং ট্রাফিক সার্জেন্টের নেতৃত্বে হেলমেট বিহীন মোটর সাইকেল চালানো চেকপোস্ট অভিযান অব্যাহত রাখার প্রত্যাশা ব্যাক্ত করেছেন।

আলামীন হোসেন শাকির/ পাংশা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg