শিরোনাম

ইংল্যান্ড বিশ্বকাপঃ হতাশার কথা জানালেন মোসাদ্দেক

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৪৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন

২০১৯ সালের গত ইংল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের পারফরম্যান্স তেমন আশানুরূপ ছিলো না। কিন্তু ধারাবাহিক সাফল্যের কথা বিবেচনা করলে এককভাবে সাকিব আল হাসান দুর্দান্ত খেলেছিলেন। এক কথায় তার একার কাঁধে ভর করেই বিশ্বকাপে কয়েক ম্যাচ এগিয়ে গেছিলো বাংলাদেশ দল। সাকিবের সাথে দলের বাকি তারকারা তাল মিলিয়ে ধারাবাহিক পারফরম্যান্স করতে পারলে গত বছরের বিশ্বকাপে ভালো কিছু উপহার দিতে পারতো টাইগাররা।। এমনটাই মনে করেন, দলের অন্যতম তরুণ অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

উল্লেখ্য, ইংল্যান্ড বিশ্বকাপের প্রাথমিক অর্থাৎ গ্রুপ পর্ব থেকে বাদ পড়েছিল বাংলাদেশ। দল বাদ পড়লেও কিন্তু পুরো আসরে দারুণ খেলেছিলেন সাকিব। ব্যাট হাতে দুটি সেঞ্চুরি ও পাঁচটি হাফসেঞ্চুরি সহ করেছিলেন মোট ৬০৬ রান, টুর্নামেন্টে তার গড় ছিল ৮৬.৫৭ । এমনকি ওই আসরে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকাতেও তৃতীয় স্থান অধিকার করেছিলেন সাকিব। কিন্তু তা করলে কি হবে, তার তুলনায় বাকিরা উল্লেখযোগ্য কিছুই করতে পারে নি দলের জন্যে।

সম্প্রতি ক্রীড়া সাংবাদিক নোমান মোহাম্মদের ইউটিউব চ্যানেলে সৈকত এই বেপারে আক্ষেপ করে বলেন, ‘সাকিব ভাই ছাড়াও আমাদের সেরা ছয়ে যারা ছিলেন, তাদের প্রায় সবারই সমান সুযোগ ছিল বড় কিছু করার। সাকিব ভাই খুব ধারাবাহিক ছিলেন, তাঁর ভাগ্যটাও সহায় ছিল। তাঁর জন্য খারাপ লাগে এই ভেবে যে, এমন নজরকাড়া পারফরম্যান্স সেভাবে কাজে লাগেনি।’

Facebook Comments


এ জাতীয় আরো খবর