শিরোনাম
দৌলতদিয়া মডেল স্কুলের ছাত্রী লিমা হত্যার বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন শেষ হলো অভিশপ্ত দিন সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব

রাজবাড়ীর প্রবীণ আইনজীবী আক্কাস আলী খানের মৃত্যু

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ২৩৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৫ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 345
    Shares

রাজবাড়ী জেলা বার এসোসিয়েশন প্রবীণ আইনজীবী ও সাবেক প্রগতিশীল রাজনৈতিক নেতা আক্কাস আলী খান আজ ১৫ আগস্ট দিবাগত রাত ১২:০৫ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

এর আগে গত বুধবার তিনি করোনায় আক্রান্ত হয়ে রাজবাড়ী সদর হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি হন। ঐদিনেই চিকিৎসাধীন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

আক্কাস আলী খান রাজবাড়ী শহরের পাবলিক হেলথ সংলগ্ন দক্ষীণ ভবানীপুর এলাকার স্থায়ী বাসিন্দা ছিলেন। তাঁর পৈত্রিক বাড়ি জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের শায়েস্তাপুর এলাকায়।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক । এছাড়া শোক প্রকাশ করেছেন রাজবাড়ী টেলিগ্রাফের বিজ্ঞাপন ও বিপনণ পরিচালক জুবায়েদ হাসান রাকিব।

Facebook Comments


এ জাতীয় আরো খবর