শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

জাতীয় শোক দিবস উপলক্ষে রাজবাড়ীতে অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজনে জেলা প্রশাসন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৮৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

0Shares

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস (১৫ আগস্ট) যথাযোগ্য মর্যাদায় পালনের অংশ হিসাবে জাতির পিতার জীবন ও কর্মের উপর ভিত্তি করে জেলা প্রশাসন, রাজবাড়ী কর্তৃক অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। রাজবাড়ী জেলার অধিবাসী ছাত্রছাত্রীদের www.rajbari.gov.bd ওয়েবসাইটে গিয়ে কুইজ প্রতিযোগিতা মেন্যুতে ক্লিক করে সংশ্লিষ্ট ক্যাটাগরিতে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আহ্বান জানানো যাচ্ছে।

এ সংক্রান্ত একটি ফেইজবুক গ্রুপ খোলা হয়েছে যার লিংক নিম্নে প্রদান করা হলো। সংশ্লিষ্ট গ্রুপে প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানা যাবে। সবাইকে গ্রুপটি অনুসরণ করার জন্য অনুরোধ রইলো।

অনলাইন কুইজ প্রতিযোগিতার সংশ্লিষ্ট গ্রুপের লিংক : web.facebook.com/groups/665667557374755/

সকলের সহযোগিতা ও অংশগ্রহণ কামনা করছি।

বিশেষ দ্রষ্টব্য : জেলা প্রশাসন যে কোন নিয়মে রদবদল ও যোজন বিয়োজন করতে পারবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg