শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

বানভাসি অসহায় মানুষের পাশে মহেন্দ্রপুর লায়ন্স

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৫৩০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

0Shares

একতা, বিশ্বাস,শৃঙ্খলা এই প্রতিপাদ্যকে বুকে ধারণ করে মানুষের পাশে দাঁড়িয়েছে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের মহেন্দ্রপুরের একদল তরুণের অক্লান্ত পরিশ্রমে গড়া একটি সংগঠন মহেন্দ্রপুর লায়ন্স। এটি একটি ক্রীড়া ও সামাজিক সংগঠন ।২০১৭ সাল থেকে সংগঠনটি ক্রীড়া ও সামাজিক উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করে আসছে। বর্তমানে সংগঠনটি বন্যা কবলিত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছে । এরই ধারাবাহিকতায় ১২ আগস্ট বুধবার সংগঠনটি রতনদিয়া ও খানগঞ্জের বানভাসি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে।

সে সময় সেখানে উপস্থিত ছিলেন মহেন্দ্রপুর লায়ন্সের সভাপতি আরাফাতুজ্জামান চৌধুরী মিদুল ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ। মহেন্দ্রপুর লায়ন্সের সভাপতি নিজ হাতে রতনদিয়া ও খানগঞ্জ ইউনিয়নের বানভাসি পরিবারের মাঝে তিনি ত্রাণ বিতরণ করেন । সংগঠনটি বন্যা কবলিত ও অসহায় পরিবারের মাঝে চাউল,ডাউল,লবণ , শুকনো খাবার ইত্যাদি সামগ্রী বিতরণ করেছে । বানভাসি ক্ষতিগ্রস্ত পরিবার গুলো ত্রাণ পেয়ে অনেক খুশি । সংগঠনটির সদস্যরা আতি বৃষ্টির কারণে গ্রামে জলাবদ্ধতা নিরসনের জন্য নিজেরাই কাজ করে জলাবদ্ধতা দূর করেছিল।এ কাজের জন্য ব্যাপক প্রসংশা অর্জন করেছে।

মহেন্দ্রপুর লায়ন্সের সভাপতি আরাফাতুজ্জামান চৌধুরী মিদুল রাজবাড়ী টেলিগ্রাফকে বলেন, মহেন্দ্রপুর লায়ন্সের সদস্যরা বানভাসি পরিবারের পাশে আছেন এবং নিয়মিত তাদের খোঁজখবর নিচ্ছে। ভবিষ্যতে যেকোনো পরিস্থিতিতে মহেন্দ্রপুর লায়ন্সের সদস্যরা সকলের পাশে থাকবে।

আসাদুজ্জামান নূর ||

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg