শিরোনাম
রাজবাড়ীতে নতুন করে ৩ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন ফ্রান্সে মহানবি হযরত মুহাম্মদ (স.)এর ব্যঙ্গ চিত্র প্রকাশের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল পাংশায় পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়ল ১৭ কেজি ওজনের বাগাড় মাছ মার্কিন নির্বাচনে আগাম ভোট দিয়েছেন ৮ কোটির বেশি মানুষ রাজবাড়ী – ভাঙ্গা রুটে মধুমতি এক্সপ্রেস আজ থেকে চলাচল শুরু আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) সর্বাধিক অনলাইন ক্লাস গ্রহণ করায় রাজবাড়ীতে দশ জন শিক্ষককে সন্মাননা স্মারক প্রদান ফ্রান্সে মোহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ সমাবেশ রাজবাড়ীতে কোর্ট হাজতে আসামীর আত্মহত্যা

বানভাসি অসহায় মানুষের পাশে মহেন্দ্রপুর লায়ন্স

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৪১৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 376
    Shares

একতা, বিশ্বাস,শৃঙ্খলা এই প্রতিপাদ্যকে বুকে ধারণ করে মানুষের পাশে দাঁড়িয়েছে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের মহেন্দ্রপুরের একদল তরুণের অক্লান্ত পরিশ্রমে গড়া একটি সংগঠন মহেন্দ্রপুর লায়ন্স। এটি একটি ক্রীড়া ও সামাজিক সংগঠন ।২০১৭ সাল থেকে সংগঠনটি ক্রীড়া ও সামাজিক উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করে আসছে। বর্তমানে সংগঠনটি বন্যা কবলিত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছে । এরই ধারাবাহিকতায় ১২ আগস্ট বুধবার সংগঠনটি রতনদিয়া ও খানগঞ্জের বানভাসি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে।

সে সময় সেখানে উপস্থিত ছিলেন মহেন্দ্রপুর লায়ন্সের সভাপতি আরাফাতুজ্জামান চৌধুরী মিদুল ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ। মহেন্দ্রপুর লায়ন্সের সভাপতি নিজ হাতে রতনদিয়া ও খানগঞ্জ ইউনিয়নের বানভাসি পরিবারের মাঝে তিনি ত্রাণ বিতরণ করেন । সংগঠনটি বন্যা কবলিত ও অসহায় পরিবারের মাঝে চাউল,ডাউল,লবণ , শুকনো খাবার ইত্যাদি সামগ্রী বিতরণ করেছে । বানভাসি ক্ষতিগ্রস্ত পরিবার গুলো ত্রাণ পেয়ে অনেক খুশি । সংগঠনটির সদস্যরা আতি বৃষ্টির কারণে গ্রামে জলাবদ্ধতা নিরসনের জন্য নিজেরাই কাজ করে জলাবদ্ধতা দূর করেছিল।এ কাজের জন্য ব্যাপক প্রসংশা অর্জন করেছে।

মহেন্দ্রপুর লায়ন্সের সভাপতি আরাফাতুজ্জামান চৌধুরী মিদুল রাজবাড়ী টেলিগ্রাফকে বলেন, মহেন্দ্রপুর লায়ন্সের সদস্যরা বানভাসি পরিবারের পাশে আছেন এবং নিয়মিত তাদের খোঁজখবর নিচ্ছে। ভবিষ্যতে যেকোনো পরিস্থিতিতে মহেন্দ্রপুর লায়ন্সের সদস্যরা সকলের পাশে থাকবে।

আসাদুজ্জামান নূর ||

Facebook Comments


এ জাতীয় আরো খবর