শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

জাতীয় শোক দিবসকে সামনে রেখে পাংশায় প্রস্তুতিমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৩৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১২ আগস্ট, ২০২০

0Shares

১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পাংশা উপজেলায় সকল শিক্ষা প্রতিষ্ঠানে দোয়ার অনুষ্ঠান ও জাতির জনকের জীবনী ও কর্মের উপর আলোচনা সভা করার লক্ষে আজ ১২ আগস্ট বুধবার পাংশা উপজেলার সকল স্কুল প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকদের নিয়ে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ ফরিদ হাসান ওদুদ, (চেয়ারম্যান পাংশা উপজেলা পরিষদ), মোহাম্মদ রফিকুল ইসলাম (উপজেলা নির্বাহী অফিসার), জালাল উদ্দিন (ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ), মোছা: রোকেয়া বেগম (মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ), অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন (পাংশা মডেল থানা), এ এফ এম শফিউদ্দিন পাতা (পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক)।

উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং পাংশা পৌরসভা স্কুল-কলেজের প্রধান শিক্ষকগণ ।

এই আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ বলেন: ১৫ আগস্ট কোন নির্দিষ্ট রাজনৈতিক দলের জন্য অনুষ্ঠান নয়, এটা সমগ্র বাংলাদেশের সকল জাতির জন্য একটি অনুষ্ঠান। কারণ যাকে কেন্দ্র করে অনুষ্ঠান বা দোয়া মাহফিল করা হবে সে না জন্ম নিলে এই স্বাধীন বাংলাদেশে জন্ম হত না, তাই আমরা এ দেশের সকল মানুষ তার আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হবে।

এদিন পাংশা উপজেলার সকল মসজিদ ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg