শিরোনাম
মহানবী হজরত মুহাম্মদ (সা.)কে নিয়ে ফ্রান্সে ব্যঙ্গচিত্র করাতে ঢাকায় বিক্ষোভ সমাবেশ কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সিদ্দিকী হক’কে দৌলতদিয়ায় গণ সংবর্ধনা রাজবাড়ীতে তুলে নিয়ে কিশোরীকে বিয়ে, কাজিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ফুডপ্যান্ডা এবার রাজবাড়ীতে মরহুম গোলাম মোস্তফা স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন জামিনে মুক্ত হলেন ছাত্রলীগ নেতা নাহিদুল আলম রাজু রাজবাড়ী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেফতার প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব রাজবাড়ীতে নতুন করে ২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন হাজি সেলিমের ছেলের বাসা থেকে গুলি-পিস্তল, ইয়াবা ও বিদেশী মদ উদ্ধার

বিশ্বকাপ 2022(কাতার) এর সময় সূচি ঘোষণা করেছে ফিফা

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৬৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
fifa-schedule
বিশ্বকাপ 2022(কাতার) এর সময় সূচি ঘোষণা করেছে ফিফা

সংবাদটি শেয়ার করুন

 

প্রথমবারের মত মরুরদেশে হতে যাচ্ছে ফিফা ২০২২ বিশ্বকাপ।
এরই মধ্যে কাতারে হতে যাওয়া ফুটবল বিশ্বকাপের সূচি ঘোষণা করেছে ফিফা।
শীতকালীন সময়ে ২১ নভেম্বর থেকে শুরু হয়ে চলবে ১৮ ডিসেম্বর পর্যন্ত। এই প্রথম বার শীতকালে হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ আসর।

৬০ হাজার দর্শক আসন বিশিষ্ট আল বেয়াত স্টেডিয়ামে ২১ নভেম্বর হবে উদ্বোধনী ম্যাচ। সূচি অনুযায়ী গ্রুপ পর্বের ম্যাচ চলবে টানা ১২ দিন ধরে। প্রতি দিন হবে চারটি করে ম্যাচ। স্থানীয় সময় দুপুর ১টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা ও রাত ১০টায় হবে ম্যাচগুলো। গ্রুপের শেষ রাউন্ডের ম্যাচগুলো ও নকআউট পর্যায়ের ম্যাচগুলো হবে সন্ধ্যা ৬টায় এবং রাত ১০টায়।

১৭ ডিসেম্বর খলিফা আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ। পরের দিন ৮০ হাজার আসন বিশিষ্ট লুসেল স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় শুরু হবে ফাইনাল ম্যাচ। দুই সেমিফাইনাল হবে রাত ১০টা থেকে। ফিফার তরফে জানানো হয়েছে, বিভিন্ন ভেন্যুতে যাওয়ার জন্য বিমানের প্রয়োজন পড়বে না। কারণ সব স্টেডিয়াম গুলোই ৪৮ কিলোমিটার ব্যাসার্ধের মধ্যে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর