শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

বিশ্বকাপ 2022(কাতার) এর সময় সূচি ঘোষণা করেছে ফিফা

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১১১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
fifa-schedule
বিশ্বকাপ 2022(কাতার) এর সময় সূচি ঘোষণা করেছে ফিফা

0Shares

 

প্রথমবারের মত মরুরদেশে হতে যাচ্ছে ফিফা ২০২২ বিশ্বকাপ।
এরই মধ্যে কাতারে হতে যাওয়া ফুটবল বিশ্বকাপের সূচি ঘোষণা করেছে ফিফা।
শীতকালীন সময়ে ২১ নভেম্বর থেকে শুরু হয়ে চলবে ১৮ ডিসেম্বর পর্যন্ত। এই প্রথম বার শীতকালে হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ আসর।

৬০ হাজার দর্শক আসন বিশিষ্ট আল বেয়াত স্টেডিয়ামে ২১ নভেম্বর হবে উদ্বোধনী ম্যাচ। সূচি অনুযায়ী গ্রুপ পর্বের ম্যাচ চলবে টানা ১২ দিন ধরে। প্রতি দিন হবে চারটি করে ম্যাচ। স্থানীয় সময় দুপুর ১টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা ও রাত ১০টায় হবে ম্যাচগুলো। গ্রুপের শেষ রাউন্ডের ম্যাচগুলো ও নকআউট পর্যায়ের ম্যাচগুলো হবে সন্ধ্যা ৬টায় এবং রাত ১০টায়।

১৭ ডিসেম্বর খলিফা আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ। পরের দিন ৮০ হাজার আসন বিশিষ্ট লুসেল স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় শুরু হবে ফাইনাল ম্যাচ। দুই সেমিফাইনাল হবে রাত ১০টা থেকে। ফিফার তরফে জানানো হয়েছে, বিভিন্ন ভেন্যুতে যাওয়ার জন্য বিমানের প্রয়োজন পড়বে না। কারণ সব স্টেডিয়াম গুলোই ৪৮ কিলোমিটার ব্যাসার্ধের মধ্যে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg