শিরোনাম
মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম

বরাটে অস্থায়ী পুলিশ ক্যাম্পের উদ্বোধন করলেন পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৩৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 184
    Shares

রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের আকিরুন্নেছা ইসলামিয়া আলিম মাদ্রাসায় অস্থায়ী পুলিশ ক্যাম্প উদ্ভোদন করা হয়েছে।

রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম মঙ্গলবার ( ১১ আগষ্ট) দুপুরে আকিরুন্নেছা ইসলামিয়া আলিম মাদ্রাসায় এ অস্থায়ী পুলিশ ক্যাম্পের উদ্বোধন করেন।

এ ক্যাম্পের ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করবেন এস আই সনাতন কুমার মন্ডল, এএসআই বাবুল মিয়া ও এএসআই মোঃ আজিজুর রহমান, ১ জন নায়েক, ১২ জন কন্সটেবল সহ পুলিশের মোট ১৬ জন সদস্য।

উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, রাজবাড়ী ডি আই-১ সাইদুর রহমান, সদর থানা অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, আর আই, টি আই মাসুদ, টি আই তারক পাল, ট্রাফিক সার্জেন্ট আরাফাত, বরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল জামান সালাম, বরাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আরশাদ আলী সরদার, সাধারন সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন শেখ প্রমূখ।

মোঃ মিজানুর রহমান পিপিএম বলেন, কৌশলগত দিক দিয়ে এই জায়গাটা পিছিয়ে পড়ে আছে। পদ্মার পানি বৃদ্ধি পাওয়ায় দূর্বৃত্তদের আনাগোনা বেড়ে গেছে এ এলাকায় । দূর্বৃত্তরা এই জায়গায় এসে শলা পরামর্শ, দেন দরবার, চাঁদাবাজি এবং বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে। এ এলাকায় চরমপন্থী, ডাকাত, চোর আছে। তারা যেন কোন ক্ষতি সাধন করতে না পারে, কোন ধরনের কার্যকলাপ না করতে পারে এবং পুলিশের দক্ষতা ও কর্মকান্ড বাড়ানোর জন্যই এই বরাটে অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন করা। এখন থেকে পুলিশের টহল এ এলাকায় সবসময়ই বিদ্যমান থাকবে। আশাকরি এ এলাকার পরিস্থিতি অনেক ভালো থাকবে এখন থেকে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg