শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

খানাখানাপুরের বীর মুক্তিযোদ্ধা মাজেদুর রহমান আর নেই

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৫৮৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

0Shares

খানখানাপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা ও সাবেক এফপিআই মাজেদুর রহমান আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি গতকাল (১০ আগস্ট) রাত ১১:৩০ মিনিটে নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন।

মৃত্যুর সময় তিনি তার পরিবারে স্ত্রী সহ ১ ছেলে ও ৩ মেয়ে রেখে যান। এই তথ্যটি নিশ্চিত করেছে তার ছেলে সাজেদুর রহমান।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বীর মুক্তিযোদ্ধা রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার ও বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য মুন্সী আব্দুল লতিফ।

তাঁর প্রথম জানাযা অনুষ্ঠিত হয় সকাল ১১:৩০ মিনিটে চর ধুপাখালী জামে মসজিদে। দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হবে খানখানা পুর রেলগেট সংলগ্ন খানকা পাক জামে মসজিদে বেলা ২ ঘটিকায়। রাষ্ট্রীয় পর্যায়ে তৃতীয় জানাযা অনুষ্ঠিত হবে খানখানাপুর বড় মসজিদ গোরস্থান মাঠ সংলগ্নে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg