শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

খানাখানাপুরের বীর মুক্তিযোদ্ধা মাজেদুর রহমান আর নেই

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯০২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

0Shares

খানখানাপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা ও সাবেক এফপিআই মাজেদুর রহমান আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি গতকাল (১০ আগস্ট) রাত ১১:৩০ মিনিটে নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন।

মৃত্যুর সময় তিনি তার পরিবারে স্ত্রী সহ ১ ছেলে ও ৩ মেয়ে রেখে যান। এই তথ্যটি নিশ্চিত করেছে তার ছেলে সাজেদুর রহমান।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বীর মুক্তিযোদ্ধা রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার ও বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য মুন্সী আব্দুল লতিফ।

তাঁর প্রথম জানাযা অনুষ্ঠিত হয় সকাল ১১:৩০ মিনিটে চর ধুপাখালী জামে মসজিদে। দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হবে খানখানা পুর রেলগেট সংলগ্ন খানকা পাক জামে মসজিদে বেলা ২ ঘটিকায়। রাষ্ট্রীয় পর্যায়ে তৃতীয় জানাযা অনুষ্ঠিত হবে খানখানাপুর বড় মসজিদ গোরস্থান মাঠ সংলগ্নে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg