শিরোনাম
মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম

পাংশা হাবাসপুরে বানভাসিদের মাঝে চাল বিতরণ

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ২১৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 368
    Shares

১০ আগস্ট মঙ্গলবার, রাজবাড়ী জেলার পাংশা থানার হাবাসপুর ইউনিয়নের ২নং ইউনিয়ন পরিষদে বানভাসি ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে সকাল ৯ টা থেকে ১০ টন চাল বিতরণ করা হয়। ১০০০ পরিবারের মধ্যে ১০ কেজি করে এ চাল বিতরণ করা হয়।

চাল দেয়ার সময় উপস্থিত ছিলেন, পাংশা উপজেলার সংযোগ অফিসার শ্যামল কুমার বিশ্বাস, হাবাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল আলীম ও আজিজুল ইসলাম সচিব হাবাসপুর ইউনিয়ন পরিষদ।
এছাড়াও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সচিব আজিজুল ইসলাম বলেন, “আমরা ১০ কেজি করে এক হাজা পরিবারের মধ্যে চাল দিচ্ছি, আমাদের চালের কোনো কমতি নেই, সবাই যেন সঠিকভাবে চাল পায় সেজন্য আমরা তদারকিও করছি। আমাদের চাল দেয়া শুরু থেকে শেষ পর্যন্ত সংযোগ অফিসার শ্যামল কুমার বিশ্বাস আমাদের সাথেই থাকবেন। ”

বানভাসিতে ক্ষতিগ্রস্ত সেকেন শাহ বলেন, “বন্যা কালে প্রতি বছরের তুলনায় এবার আমরা অনেক বেশি ত্রাণ পেয়েছি এবং পাচ্ছি। এবার যে পরিমাণে সরকারের কাছ থেকে সাহায্য পেয়েছি তা অন্য কোন বছরে এত সাহায্য পাইনি।”

আলামীন হোসেন শাকির
পাংশা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg