শিরোনাম
“মহিলা সমিতিগুলোকে ১১ কোটি টাকা অনুদান দিলো মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়” রাজবাড়ী থানা পুলিশের অভিযানে ১১ আসামী গ্রেফতার সাদামাটা আয়োজনে রাজবাড়ীর কাত্যায়নী পূজা রাজবাড়ীতে ১১ মামলার আসামী মিথুন গ্রেফতার রাজবাড়ীতে নতুন করে ১২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৬ জন ২৫টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা, ইভিএমে ভোট রাজবাড়ীতে প্রাইভেটকার চাপায় শিশুর মৃত্যু পাংশায় বীর মুক্তিযােদ্ধা ও জেলা কৃষকলীগের সভাপতির স্মরণ সভায় কাজী কেরামত আলী এম.পি কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতির মায়ের ইন্তেকাল আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হওয়ায় আরাফাত রামিম কে সংবর্ধনা

মোংলায় গাঁজাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৬

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন

বাগেরহাটের মোংলা থেকে গাঁজাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৬।

র‍্যাব-৬ খুলনার একটি অপারেশন টিম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন যে, বাগেরহাট জেলার মোংলা থানাধীন বুড়িরডাংগা ইউনিয়ন এর ইসলামপুর এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে র‍্যাব-৬ এর টিমটি ৯ আগস্ট  সন্ধ্যা ০৬ টা ১০ এর সময় রেকশনা বেগম এর বসতবাড়ির সামনে অভিযান পরিচালনা করে রেকশনা বেগম (৪০), স্বামী-বাকী বিল্লাল,সাং-০৪নং ওয়ার্ড, ইসলামপুর, থানা-মোংলা, জেলা-বাগেরহাট। ৭৭০ গ্রাম গাঁজাসহ হাতে নাতে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীকে মোংলা থানায় হস্থান্তর করা হয়েছে।পরে জানাগেছে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।

আলী আজিম, মোংলা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর