শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

রাজবাড়ীতে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ২

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ২২৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

0Shares

রাজবাড়ীর পুলিশ সুপার জনাব মোঃ মিজানুর রহমান, পিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন (প্রসাশন ও অপরাধ) এর নেতৃত্বে, ওমর শরিফ (ওসি ডিবি) ও তার চৌকস একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীতে পৃথক অভিযানে দুইটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ চরমপন্থি দলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার রাতে পৃথক দুটি অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের গোপালবাড়ি গ্রামের সুরাজ রাজধরের ছেলে বিকাশ রাজধর ও চন্দনী ইউনিয়নের ধাওয়াপাড়া ঘাট এলাকার লোকমান শেখের ছেলে জাহাঙ্গীর হোসেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার রাত সাড়ে ১০টার দিকে রাজবাড়ী রেলস্টেশনের পাশে ফুলতলা এলাকা হতে বিকাশকে আটক করে তার দেয়া তথ্যমতে রেলকলোনীর একটি ঘর থেকে একটি ওয়ানশুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। অপর একটি অভিযানে সন্ধ্যা সাতটার দিকে ধাওয়াপাড়া ঘাট এলাকা থেকে একটি ওয়ানশুটারগান ও এক রাউন্ড গুলিসহ জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়। এরা দুজনেই নৌপথে চাঁদাবাজি, ডাকাতিসহ নানা অপরাধমূলক কর্মকান্ডের সাথে যুক্ত। এদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg