শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্বাস্থ্যবিধি মেনে ২৩ আগষ্ট থেকে রাজবাড়ীতে শুরু হচ্ছে ট্রেন চলাচল

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৮১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১০ আগস্ট, ২০২০

0Shares

 

৯ আগস্ট বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালকের কার্যালয় থেকে একটি চিঠির মাধ্যমে জানানো হয়,৪টি শর্ত মেনে দেশজুড়ে আরো কয়েকটি রুটে বেশ কিছু ট্রেন চলাচল শুরু হতে যাচ্ছে।

চিঠিতে বলা হয়,১৬ আগষ্ট হতে ১৩ টি রুটে,২৩ আগষ্ট হতে আরো ১৭ টি রুটে এবং ৩১ আগষ্ট হতে আরো ১০ টি রুটে ট্রেন পরিচালনা করবে বাংলাদেশ রেলওয়ে।

এর মধ্যে ২৩ আগষ্ট থেকে শুরু হবে খুলনা-গোয়ালন্দ ঘাট-খুলনা রুটের নকশীকাঁথা এক্সপ্রেস।

উল্লেখ্য, নকশীকাঁথা এক্সপ্রেস রোজ দুপুর ১ টা ৫৫ মিনিটে খুলনার উদ্দেশ্যে রাজবাড়ী স্টেশন থেকে ছেড়ে যায় এবং রোজ সকাল খুলনা থেকে ছেড়ে এসে সকাল ৯.৪৫ এ রাজবাড়ী স্টেশনে পৌছায় এবং সকাল ১০ টায় রাজবাড়ী স্টেশন থেকে গোয়ালন্দ ঘাটের উদ্দেশ্যে ছেড়ে যায়।

রেলওয়ে মহাপরিচালকের কার্যালয়ের চিঠিতে যে ৪ টি শর্ত বেধে দেওয়া হয়েছে,সেগুলো হলো – আন্তঃনগর ট্রেনের টিকিট যাত্রার দিনের থেকে ৫ দিন আগে ইস্যু করা হবে। আন্তঃনগর ট্রেনের টিকিট অনলাইন এবং অ্যাপের মাধ্যেমে বিক্রয় করা হবে, বিক্রিত টিকিট ফেরত হবে না কিংবা টাকা রিফান্ড করা হবে না। আন্তঃনগর ট্রেনে কোন স্ট্যান্ডিং টিকিট ইস্যু করা হবে না। যাত্রীদের স্বাস্থ্য সুরক্ষার কথা মাথায় রেখে কোচের ধারণক্ষমতার ৫০ শতাংশ টিকিট বিক্রয় করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg