শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

স্বাস্থ্যবিধি মেনে ২৩ আগষ্ট থেকে রাজবাড়ীতে শুরু হচ্ছে ট্রেন চলাচল

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৭৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১০ আগস্ট, ২০২০

0Shares

 

৯ আগস্ট বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালকের কার্যালয় থেকে একটি চিঠির মাধ্যমে জানানো হয়,৪টি শর্ত মেনে দেশজুড়ে আরো কয়েকটি রুটে বেশ কিছু ট্রেন চলাচল শুরু হতে যাচ্ছে।

চিঠিতে বলা হয়,১৬ আগষ্ট হতে ১৩ টি রুটে,২৩ আগষ্ট হতে আরো ১৭ টি রুটে এবং ৩১ আগষ্ট হতে আরো ১০ টি রুটে ট্রেন পরিচালনা করবে বাংলাদেশ রেলওয়ে।

এর মধ্যে ২৩ আগষ্ট থেকে শুরু হবে খুলনা-গোয়ালন্দ ঘাট-খুলনা রুটের নকশীকাঁথা এক্সপ্রেস।

উল্লেখ্য, নকশীকাঁথা এক্সপ্রেস রোজ দুপুর ১ টা ৫৫ মিনিটে খুলনার উদ্দেশ্যে রাজবাড়ী স্টেশন থেকে ছেড়ে যায় এবং রোজ সকাল খুলনা থেকে ছেড়ে এসে সকাল ৯.৪৫ এ রাজবাড়ী স্টেশনে পৌছায় এবং সকাল ১০ টায় রাজবাড়ী স্টেশন থেকে গোয়ালন্দ ঘাটের উদ্দেশ্যে ছেড়ে যায়।

রেলওয়ে মহাপরিচালকের কার্যালয়ের চিঠিতে যে ৪ টি শর্ত বেধে দেওয়া হয়েছে,সেগুলো হলো – আন্তঃনগর ট্রেনের টিকিট যাত্রার দিনের থেকে ৫ দিন আগে ইস্যু করা হবে। আন্তঃনগর ট্রেনের টিকিট অনলাইন এবং অ্যাপের মাধ্যেমে বিক্রয় করা হবে, বিক্রিত টিকিট ফেরত হবে না কিংবা টাকা রিফান্ড করা হবে না। আন্তঃনগর ট্রেনে কোন স্ট্যান্ডিং টিকিট ইস্যু করা হবে না। যাত্রীদের স্বাস্থ্য সুরক্ষার কথা মাথায় রেখে কোচের ধারণক্ষমতার ৫০ শতাংশ টিকিট বিক্রয় করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg