শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

স্বাস্থ্যবিধি মেনে ২৩ আগষ্ট থেকে রাজবাড়ীতে শুরু হচ্ছে ট্রেন চলাচল

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৬৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১০ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন

 

৯ আগস্ট বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালকের কার্যালয় থেকে একটি চিঠির মাধ্যমে জানানো হয়,৪টি শর্ত মেনে দেশজুড়ে আরো কয়েকটি রুটে বেশ কিছু ট্রেন চলাচল শুরু হতে যাচ্ছে।

চিঠিতে বলা হয়,১৬ আগষ্ট হতে ১৩ টি রুটে,২৩ আগষ্ট হতে আরো ১৭ টি রুটে এবং ৩১ আগষ্ট হতে আরো ১০ টি রুটে ট্রেন পরিচালনা করবে বাংলাদেশ রেলওয়ে।

এর মধ্যে ২৩ আগষ্ট থেকে শুরু হবে খুলনা-গোয়ালন্দ ঘাট-খুলনা রুটের নকশীকাঁথা এক্সপ্রেস।

উল্লেখ্য, নকশীকাঁথা এক্সপ্রেস রোজ দুপুর ১ টা ৫৫ মিনিটে খুলনার উদ্দেশ্যে রাজবাড়ী স্টেশন থেকে ছেড়ে যায় এবং রোজ সকাল খুলনা থেকে ছেড়ে এসে সকাল ৯.৪৫ এ রাজবাড়ী স্টেশনে পৌছায় এবং সকাল ১০ টায় রাজবাড়ী স্টেশন থেকে গোয়ালন্দ ঘাটের উদ্দেশ্যে ছেড়ে যায়।

রেলওয়ে মহাপরিচালকের কার্যালয়ের চিঠিতে যে ৪ টি শর্ত বেধে দেওয়া হয়েছে,সেগুলো হলো – আন্তঃনগর ট্রেনের টিকিট যাত্রার দিনের থেকে ৫ দিন আগে ইস্যু করা হবে। আন্তঃনগর ট্রেনের টিকিট অনলাইন এবং অ্যাপের মাধ্যেমে বিক্রয় করা হবে, বিক্রিত টিকিট ফেরত হবে না কিংবা টাকা রিফান্ড করা হবে না। আন্তঃনগর ট্রেনে কোন স্ট্যান্ডিং টিকিট ইস্যু করা হবে না। যাত্রীদের স্বাস্থ্য সুরক্ষার কথা মাথায় রেখে কোচের ধারণক্ষমতার ৫০ শতাংশ টিকিট বিক্রয় করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg