শিরোনাম
বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা বিদেশে নেয়ার কথা বলে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন এএসআইয়ের বিরুদ্ধে ভুয়া কাবিননামায় শারীরিক সম্পর্ক ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ বৃষ্টির আশায় নামাজ শেষে অঝোরে কাঁদলেন মুসল্লিরা

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৪ মে, ২০২৪

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন এক কলেজছাত্রী (১৯)। সে উপজেলার একটি কলেজের উচ্চ মাধ্যমিকের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

শনিবার (০৪ মে) দুপুরে উপজেলার উজানচর ইউনিয়নের নবুওছিমদ্দিনপাড়া গ্রামে সাগর সরদারের (২৬) বাড়ির বারান্দায় ওই ছাত্রীকে অনশন করতে দেখা যায়। অনশনরত ওই ছাত্রী একই গ্রামের বাসিন্দা।

অনশনরত কলেজছাত্রী জানান, গত চার-পাঁচ বছর থেকে একই গ্রামের সাগর সরদারের সঙ্গে তার গভীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি সাগর প্রবাসে যাওয়ার চেষ্টা করছেন। এ কথা শুনে তিনি সাগরকে বিয়ে করার জন্য চাপ দেন।

তিনি আরও বলেন, শুক্রবার (৩ মে) সকালে সাগর তাকে ফোন করে সাগরদের বাড়িতে যেতে বলেন। সকাল ১০টার দিকে তিনি সাগরদের বাড়িতে যান। তখন সাগর বাড়িতেই ছিলেন। এরপর কৌশলে সাগরের বাবা সাগরকে বাড়ি থেকে বের করে দিয়েছে।

এ বিষয়ে সাগরের মায়ের কাছে জানতে চাইলে, তিনি কোনো কথা বলতে রাজি হননি। আর সাগরের মোবাইল নম্বরে একাধিকবার ফোন করা হলেও তা বন্ধ পাওয়া গেছে।

এ ব্যাপারে উজানচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার মো. আবুল হোসেন প্রামাণিক জানান, বিয়ের দাবিতে মেয়েটি অনশন করছে আমি শুনেছি।

ছাত্রীর বড় ভাই জানান, আমার বোনের সঙ্গে এমন ঘটনা ঘটেছে। আমি চাই না আর কোনো বোনের সঙ্গে এমন কোনো ঘটনা ঘটুক। আমার বোনের জন্য আমি সুষ্ঠু সমাধান চাই।

গোয়ালন্দ ঘাট থানার ওসি প্রাণ বন্ধু বিশ্বাস জানান, মেয়েটির অনশনের ঘটনায় মেয়ের পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg