শিরোনাম
রাজবাড়ীতে নতুন করে ২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন হাজি সেলিমের ছেলের বাসা থেকে গুলি-পিস্তল, ইয়াবা ও বিদেশী মদ উদ্ধার গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন নেতৃবৃন্দের পূজামন্ডপ পরিদর্শন পাংশাতে পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার লিটন-সুমনের নৈপুণ্যে প্রেসিডেন্টস কাপ চ্যাম্পিয়ন মাহমুদউল্লাহর দল নির্বাচিত হতে পারলে ৭ নং ওয়ার্ডকে “মডেল ওয়ার্ড” হিসাবে গড়ে তুলবো: সুজন সারাদেশের ন্যায় গোয়ালন্দে সশস্ত্র আনসার বাহিনীর টহল ও পরিদর্শন অব্যাহত দৌলতদিয়া বিআইডাব্লিউটিসির কাছে যেন অসহায় পণ্যবাহী ট্রাক চালককেরা ‘‘রাজবাড়ী টেলিগ্রাফ’’ রিপোর্টারের রক্তে বেঁচে গেলো সাদিয়ার প্রাণ রাজবাড়ীতে নতুন করে ৫ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন

প্রধানমন্ত্রীর দেয়া অনুদানের চেক পেল রাজবাড়ীর সাংবাদিকরা

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১০ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন

সোহেল মিয়া ||

আজ সোমবার (১০ আগস্ট) বেলা সাড়ে ১২টায় রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনাকালীন পরিস্থিতিতে রাজবাড়ী জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের ২০ জন সাংবাদকর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। রাজবাড়ী প্রেসক্লাবের সহযোগিতায় বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে আর্থিক সহায়তার এই চেক বিতরণ করা হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। এ সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মো. জহুরুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠান সম্পন্ন করা হয়। এ সময়  আর্থিক সহায়তা পাওয়া বিভিন্ন গণমাধ্যমকর্মীসহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উক্ত সভায় বক্তারা করোনাকালীন সময়ে সাংবাদিকদেরকে স্বাস্থ্য সচেতন হয়ে কাজ করার পরামর্শ দেন এবং চলতি সংকটকালীন মুহুর্তে সাংবাদিকদের কাজের প্রশংসা করেন।

 

Facebook Comments


এ জাতীয় আরো খবর