শিরোনাম
রাজবাড়ীর নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস.এস.সি ব্যাচ মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা

প্রধানমন্ত্রীর দেয়া অনুদানের চেক পেল রাজবাড়ীর সাংবাদিকরা

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১০ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন

সোহেল মিয়া ||

আজ সোমবার (১০ আগস্ট) বেলা সাড়ে ১২টায় রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনাকালীন পরিস্থিতিতে রাজবাড়ী জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের ২০ জন সাংবাদকর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। রাজবাড়ী প্রেসক্লাবের সহযোগিতায় বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে আর্থিক সহায়তার এই চেক বিতরণ করা হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। এ সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মো. জহুরুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠান সম্পন্ন করা হয়। এ সময়  আর্থিক সহায়তা পাওয়া বিভিন্ন গণমাধ্যমকর্মীসহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উক্ত সভায় বক্তারা করোনাকালীন সময়ে সাংবাদিকদেরকে স্বাস্থ্য সচেতন হয়ে কাজ করার পরামর্শ দেন এবং চলতি সংকটকালীন মুহুর্তে সাংবাদিকদের কাজের প্রশংসা করেন।

 

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg