শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

প্রধানমন্ত্রীর দেয়া অনুদানের চেক পেল রাজবাড়ীর সাংবাদিকরা

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৮১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১০ আগস্ট, ২০২০

0Shares

সোহেল মিয়া ||

আজ সোমবার (১০ আগস্ট) বেলা সাড়ে ১২টায় রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনাকালীন পরিস্থিতিতে রাজবাড়ী জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের ২০ জন সাংবাদকর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। রাজবাড়ী প্রেসক্লাবের সহযোগিতায় বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে আর্থিক সহায়তার এই চেক বিতরণ করা হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। এ সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মো. জহুরুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠান সম্পন্ন করা হয়। এ সময়  আর্থিক সহায়তা পাওয়া বিভিন্ন গণমাধ্যমকর্মীসহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উক্ত সভায় বক্তারা করোনাকালীন সময়ে সাংবাদিকদেরকে স্বাস্থ্য সচেতন হয়ে কাজ করার পরামর্শ দেন এবং চলতি সংকটকালীন মুহুর্তে সাংবাদিকদের কাজের প্রশংসা করেন।

 

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg