শিরোনাম
দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে

মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৩ মার্চ, ২০২৪

0Shares

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি, ৩ মার্চ

মানিকগঞ্জে অভিযান চালিয়ে তিনটি বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম বন্ধ করে দিয়েছে সিভিল সার্জন কার্যালয়।

রোববার ( ৩ মার্চ) দুপুরের দিকে মানিকগঞ্জের সিভিল সার্জন মোয়াজ্জেম আলী খানের নেতৃত্বে পরিচালিত এ অভিযানে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার মা ও শিশু হাসপাতাল, প্রাইম জেনারেল হাসপাতাল ও ফিরোজা জেনারেল হাসপাতালের কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।

এ সময় মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ লুৎফর রহমান, জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার (টিবি ও লেপ্রসি) ডা. আল-আমীনসহ বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অভিযানে বন্ধ করে দেয়া হাসপাতালগুলোতে নিয়মিত ডিউটি ডাক্তার, প্রশিক্ষত নার্স, টেকনোলোজিস্ট, টেকনিশিয়ানসহ দক্ষ জনবল না থাকা ও নানা অনিয়মের অভিযোগে সেগুলোর কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন সিভিল সার্জন ডাঃ মোঃ মোয়াজ্জেম আলী খান চৌধুরী।

তিনি জানান, দক্ষ জনবল না থাকায় ও নিয়ম নীতি ছাড়াই হাসপাতালের কার্যক্রম পরিচালনা করার দায়ে তাদের কার্যক্রম বন্ধ দেওয়া হয়েছে। পরবর্তীতে হাসপাতাল পরিচালনার জন্য প্রয়োজনীয় সকল বিষয়ে তাদের ভুলগুলো সংশোধন করে আমাদের অবগত করলে আমরা তদন্ত করে ভালো ফলাফল পেলে তারা পুনরায় কার্যক্রম চালু করতে পারবে।

জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg