শিরোনাম
দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে

গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৩ মার্চ, ২০২৪

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দে ১ কেজি গাঁজাসহ সাদ্দাম ফকির নামে একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার (‌‌‍‌০৩ মার্চ) দুপুরে এ তথ্য নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তার মাদক কারবারি- মো. সাদ্দাম ফকির (৩২) রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভার ০৯ নং ওয়ার্ড সাকের ফকিরপাড়ার মো. আয়নাল ফকির ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, রাজবাড়ী জেলা পুলিশের গোয়েন্দা শাখার একটি টিম শনিবার বিকাল পৌনে পাঁচটার দিকে অভিযান চালিয়ে গোয়ালন্দ উপজেলার উজানচর নতুন পাড়া সাকিনস্থ জনৈক আব্দুর রাজ্জাক এর বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর হতে সাদ্দাম ফকিরকে ০১ (এক) কেজি গাঁজাসহ গ্রেপ্তার করে। এসময় মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল এবং দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়।

উক্ত ঘটনার বিষয়ে রাজবাড়ী গোয়ালন্দঘাট থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, গ্রেপ্তার আসামি মো. সাদ্দাম ফকির এর বিরুদ্ধে পূর্বের আরও ০৬ টি মামলা সংক্রান্তে তথ্য পাওয়া যায়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg