শিরোনাম
দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে

রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪

0Shares

রাজবাড়ী প্রতিনিধি,

পাংশা মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ৮১ পিস ইয়াবা ট্যাবলেট ও ৬০টি মাদক জাতীয় টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

শুক্রবার ১৬ই ফেব্রুয়ারী দুপুরে এক প্রেস নোটের মাধ্যমে পাংশা থানা পুলিশের অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান, চর ঝিকড়ী সাকিনস্থ জনৈক সাদ্দাম হোসেন এর বসত বাড়ীর সামনে কাঁচা রাস্তার উপর হইতে ৮১ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৬০টি মাদক জাতীয় টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধারসহ আলোচিত মাদক ব্যবসায়ী সাদ্দাম হোসেনকে (৩৫) আটক করে পুলিশ।

সাদ্দাম পাংশা থানাধীন চর ঝিকড়ী গ্রামের আজগর আলী মন্ডল এর ছেলে। উক্ত আসামী সাদ্দাম এর বিরুদ্ধে আরও ১টি মাদক মামলা রয়েছে। পরে আসামীর বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg