শিরোনাম
দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে

ভোট কেন্দ্র পাহারায় থাকা গ্রাম পুলিশ হত্যার মূল আসামি গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪

0Shares

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভোট কেন্দ্র পাহাড়ায় থাকা এক গ্রাম পুলিশ সদস্য হত্যার মূল আসামী মুক্তার হোসেন (২৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় রাজবাড়ী পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃত হত্যাকারী মুক্তার হোসেন ফরিদপুরের মধুখালি উপজেলার ঝাউকাঠি এলাকার আজিজ শেখ এর ছেলে।

পুলিশ সুপার বলেন, ঘটনার দিন রাতে নিহত গ্রাম পুলিশ সদস্য রনজিৎ কুমার দে ভোট কেন্দ্রে বাইরে গেলে হত্যাকারী মুক্তার হোসেন ও তার অন্য দুই সদস্য কে ব্যাটারি চালিত ইজিবাইকে তিনটি ছাগল নিয়ে যেতে দেখে। তবে তারা গ্রাম পুলিশ সদস্য কে ১০ হাজার টাকা দিতে চায়। যাতে সে চুরির বিষয়টি অন্য কাউকে না জানায়। তবে গ্রাম পুলিশ সদস্য তাদের কথায় রাজি না হয়ে বিষয়টি পুলিশ কে জানাতে চায়। তখন এক চোর অন্য সহযোগীদের গ্রাম পুলিশ সদস্যকে ধরতে বলে। পরে গ্রাম পুলিশ সদস্য কে গলায় মাফলার পেচিয়ে হত্যা করে পালিয়ে যায়। চুরি করা ৩ টি ছাগলের মধ্যে ১ টি ছাগল ও চুরির কাজে ব্যবহৃত ইজিবাইক উদ্ধার করা হয়েছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনা স্বীকার করেছে আসামী মুক্তার হোসেন।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যখন বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ভোট কেন্দ্র আগুন দিয়ে পুড়িয়ে দিচ্ছিলো তখন ভোট কেন্দ্রে নিরাপত্তায় পাহাড়ার দায়িত্ব দেওয়া হয় গ্রাম পুলিশ সদস্যদের উপর। এর মধ্যেই নির্বাচনের আগের রাতে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র পাহাড়ায় থাকা অবস্থায় গ্রাম পুলিশ সদস্য রনজিৎ কুমার দে কে হত্যা করে দুর্বৃত্তরা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg