শিরোনাম
দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে

গোয়ালন্দে ঘাতক ট্রাক কেড়ে নিল আপন দুই ভাইয়ের জীবন

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

0Shares

গোয়ালন্দে ঘাতক ট্রাক কেড়ে নিল আপন দুই ভাইয়ের জীবন

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দে ঢাকা-খুলনা মহাসড়কের মোকবুলের দোকান নামক এলাকায় একটি ড্রাম ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী আপন দুই ভাই নিহত হয়েছেন।

বুধবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে মকবুলের দোকান সংলগ্ন নবু ওছিমদ্দীন পাড়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঢাকা-খুলনা মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজবাড়ী সদর থানার খানখানাপুর ইউনিয়নের কদমতলা গ্রামের মোকছেদ সরদারের ছেলে মনিরুল ইসলাম মমিন (৩২) ও সাইফুল ইসলাম সুমন (২৭)।

স্থানীয়রা জানান, ঢাকা গাজীপুর থেকে মোটরসাইকেলে ওই দুই ভাই রাজবাড়ীর খানখানাপুর নিজ বাড়ির দিকে আসছিলেন। এ সময় একটি ড্রাম ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। এবং অপরজনকে মুমূর্ষ অবস্থায় দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

রাজবাড়ীর আহলাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত দুই ভাইয়ের মরদেহ উদ্ধার ও ড্রাম ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাকের চালক পলাতক রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg