শিরোনাম
দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে

মেলা থেকে বোমা উদ্ধার, আতঙ্কে এলাকাবাসী

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪

0Shares

মেলা থেকে বোমা উদ্ধার, আতঙ্কে এলাকাবাসী

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি, ২৩ জানুয়ারী

মানিকগঞ্জ সদর উপজেলার আটিগ্রাম ইউনিয়ন পরিষদের পাশে মা বুড়ির মেলায় বোমা রেখে পালিয়েছে দুর্বৃত্তরা। পরবর্তীতে খবর পেয়ে বোমাটি উদ্ধারের পর সেটিকে ধ্বংস করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

মঙ্গলবার সকাল ১০টার দিকে আটিগ্রাম ইউনিয়ন পরিষদের পাশে বলাকা সংসদ ক্লাবের সামনে মা বুড়ির মেলায় একটি বোমা সাদৃশ্য বস্তু দেখতে পেয়ে মানিকগঞ্জ সদর থানা পুলিশকে খবর দেন স্থানীয়রা। সদর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেন।

এরপর মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহাম্মদ কামরুল হাসান, র্যাব-৪ (সিপিস-৩) এর কোম্পানী কমান্ডার লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালী, সদর থানার ওসি হাবিল হোসেন এবং র্যাবের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হন।

পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা বোমার উপস্থিতি বুঝতে পেরে র্যাবের বোমা ডিস্পোজাল ইউনিটকে খবর দেন। ঢাকা থেকে বোমা ডিস্পোজাল ইউনিটের সদস্যগণ এসে দুপুর আড়াইটার দিকে বোমাটি উদ্ধার করেন এবং অন্যত্র বিস্ফোরণ ঘটান।

এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক সৃষ্টি হলেও কোন হতাহতের ঘটনা ঘটেনি।

বিষয়টি নিয়ে র্যাবের লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন বলেন, বোমাটি উদ্ধারের পর অন্যত্র নিয়ে ধ্বংস করা হয়েছে। এর সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg