শিরোনাম
দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে

বিয়ের ফাঁদে ফেলে তরুণীকে পতিতালয় বিক্রি চেষ্টা, গ্রেপ্তার প্রতারক

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

0Shares

স্টাফ রিপোর্টার,

তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে একাধিকবার ধর্ষণ,বিয়ের নাটক সাজিয়ে পতিতালয় বিক্রি চেষ্টা,সরকারি চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে আবুল কালাম আজাদ ওরফে শাহরিয়ার নাফিস ইমন ওরফে বুলবুল (৩৫) নামের এক প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ ও রাবের যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে রাজবাড়ী পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ সাংবাদিক সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন। গ্রেপ্তার আবুল কালাম আজাদ চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার হারদী গ্রামের মৃত আয়নাল হকের ছেলে।

পুলিশ সুপার জানান,জেলার পাংশা উপজেলার এক তরুনীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন অভিযুক্ত আসামি। পরে একাধিক বার ধর্ষণের পর প্রতারণার নাটক সাজিয়ে বিয়ে করে ওই কিশোরীকে টাকার বিনিমেয়ে যৌনকর্মী হিসেবে পতিতালয়ে পাচারের চেষ্টা করে।

পরবর্তীতে ওই কিশোরীর মা বিষয়টি বুঝতে পেরে রাজবাড়ী জেলার পাংশা মডেল থানায় ধর্ষণ, প্রতারণা এবং মানব পাচার আইনে একটি মামলা দায়ের করেন। এ ঘটনার পর অভিযুক্ত আসামি আবুল কালাম আজাদ আত্মগোপনে চলে যান।

তিনি আরও জানান,বিয়ের পাশাপাশি চাকরি দেওয়ার কথা বলেও মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন অভিযুক্ত।তিনি করোনার সময় স্বাস্থ্য বিভাগের উদ্ধতন কর্মকর্তার পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তির থেকে এক কোটির বেশি টাকা হাতিয়ে নিয়েছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

আবুল কালাম আজাদ ওরফে শাহরিয়ার নাফিস ইমন ওরফে বুলবুল চুয়াডাঙ্গায় দুইটি, মেহেরপুরের দুইটি, ঝিনাইদহে দুইটি ও রাজবাড়ীতে একটি বিয়ে করেছেন। তিনি বিয়ের পর শ্বশুর বাড়ি থেকে মোটা অংকের টাকা ও স্বর্ণালংকার নিতেন। তার নামে দেশের বিভিন্ন থানায় চারটি প্রতারণা মামলা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg