শিরোনাম
দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে

রাজবাড়ীতে হত্যা মামলার অন্যতম আসামি অস্ত্রসহ গ্রেপ্তার 

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীতে চাঞ্চল্যকর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হত্যা মামলার অন্যতম আসামি মো. রেজাউল সরদার (৩৮) কে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ।গ্রেফতারকৃত রেজাউল সরদার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বাহেরচর দৌলতদিয়া সাত্তার মেম্বার পাড়ার মৃত কেরামত সরদারের ছেলে।

বিকাল সাড়ে ৫টার দিকে রেজাউল সরদারের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ।

রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সুমন সবুজ (৩০) হত্যা মামলায় অন্যতম আসামি মো. রেজাউল সরদার (৩৮)-কে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত রেজাউল সরদার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বাহেরচর দৌলতদিয়া সাত্তার মেম্বার পাড়ার মৃত কেরামত সরদারের ছেলে।

পুলিশ জানায়, ১৮ ডিসেম্বর রাতে তাকে গোয়ালন্দ থেকে গ্রেফতার করা হয়।পরদিন আসামিকে আদালতে প্রেরণ করে রিমান্ডের আবেদন করা হয়।আদালত আসামিকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বৃহস্পতিবার রেজাউলের জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে দৌলতদিয়া ইউনিয়নের অবস্থিত আসামির নিজ বাড়ি থেকে একটি নাইন এমএম পিস্তল জব্দ করা হয়। আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে গোয়ালন্দ ঘাট থানায় পৃথক আরেকটি মামলা দায়ের করা হয়েছে।

রাজবাড়ীর সদর থানা পুলিশের উপ-পরিদর্শক ও সবুজ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা মো. কামরুজ্জামান শিকদার বলেন, সবুজ হত্যা মামলায় মোট ১৩ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে ৪ জন হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন।দ্রুতই হত্যা মামলার পুলিশ প্রতিবেদন দেওয়া হবে।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল রাত সোয়া ১০টার দিকে ছাত্রলীগ নেতা সবুজকে বাড়িতে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৫ এপ্রিল সবুজের বাবা শামসুল আলম বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg